Latest News

জগৎবল্লভপুরের আশ্রমে বৃদ্ধাকে ধর্ষণ, বাধা পেয়ে চলল মারধর! গ্রেফতার অভিযুক্ত

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া: আশ্রমের মধ্যেই এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। হাওড়ার জগৎবল্লভপুরের ওই আশ্রমে বেশ কয়েকবছর ধরে সেবায়তের কাজ করছিলেন ওই বৃদ্ধা। আশ্রমের মধ্যেই এহেন ঘটনা (Howrah Rape Case) ঘটায় উত্তেজনা ছড়িয়েছে। বৃদ্ধার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে হাওড়ার (Howrah) জগৎবল্লভপুর থানার অন্তর্গত গোয়ালপোতা গ্রামের করুণাময়ী আশ্রমে। এই আশ্রম সূত্রে খবর, গত কয়েকবছর ধরে সেবায়তের কাজ করে আসছেন বছর ৭০-এর ওই বৃদ্ধা। অভিযোগ, গত বুধবার রাতে আশ্রমের মধ্যে তাঁকে এক যুবক ধর্ষণ করে। শুধু তাই নয়, বাধা দিলে তাঁকে মারধরও করা হয় বলে অভিযোগ।

বৃহস্পতিবার রাতে বৃদ্ধার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়। বৃদ্ধার পরিবারের অভিযোগ, গত পরশু রাতে সুভাষ খাঁড়া নামে পরিচিত এক যুবক মদ্যপ অবস্থায় আশ্রমে ঢোকে। আশ্রমের ঘরের মধ্যে ছিলেন ওই বৃদ্ধা। টেনেহিঁচড়ে ঘর থেকে বাইরে বের করে ধর্ষণ করে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জগৎবল্লভপুর থানার পুলিশ। বৃদ্ধার পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করে। শুক্রবার সকালে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। আজই তাকে হাওড়া আদালতে তোলা হয়। তার বিরুদ্ধে ধর্ষণ সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযোগকারিনীকে দেখতে এদিন হাসপাতালে বিজেপি মহিলা মোর্চা রাজ্য সভাপতি তনুজা চক্রবর্তী। তিনি বলেন, ‘রাজ্যে একের পর এক মহিলা নির্যাতনের ঘটনা ঘটছে। কিন্তু অভিযুক্তরা দৃষ্টান্তমূলক শাস্তি পায় না। জগৎবল্লভপুরের বৃদ্ধাকে যেভাবে আক্রমণ করা হয়েছে তা নককারজনক ঘটনা।’

যৌনকর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার বসিরহাটের যৌনপল্লীতে! আত্মহত্যা না খুন, তদন্তে পুলিশ

You might also like