Latest News

সাহায্য চাইতে অফিসে ঢুকে মোবাইল হাতিয়ে চম্পট, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া: সাহায্য চাওয়ার অছিলায় হাওড়ার (Howrah) এক অফিসে (office) হাত সাফাই করল চোর। বোবা-কালা সেজে ভিতরে ঢুকে মোবাইল (mobile phone) চুরি করে পালায় সেই যুবক। হাওড়ার ব্যাঁটরার একটি অফিসে এই ঘটনাটি ঘটেছে।

মঙ্গলবার দুপুরে মধ্য হাওড়ার কদমতলা-ব্যাঁটরার একটি সংস্থার অফিসে সাহায্যের জন্যে আসে সেই যুবক। বোবা-কালার ভান করে ভিতরে চেয়ারে বসে থাকা এক মহিলাকে একটি কাগজ দেখিয়ে সাহায্যের আর্জি জানায়। সেই কাগজে লেখার অধিকাংশই পড়া না গেলেও সাহায্যের আবেদনের অংশটি পড়ে অফিসে থাকা দুই মহিলা ব্যাগ থেকে টাকা বের করছিলেন।

সেই সময়ে ওই যুবক পাশের টেবিলে রাখা থাকা এক মহিলাকর্মীর দামি মোবাইল হাতের কারসাজিতে নিমেষে সরিয়ে ফেলে। এরপর দুই মহিলার থেকে টাকাও নেয়। তারপর তড়িঘড়ি অফিস ছেড়ে বেরিয়ে যায়। যদিও তখন ভিতরে থাকা কর্মীরা কেউই বিষয়টি টের পাননি।

এর কিছুক্ষণ পর যখন ওই মহিলা কর্মী নিজের ফোন খুঁজতে শুরু করেন, তখনই গোটা বিষয়টি বুঝতে পারেন সবাই। চুরির পুরো ঘটনাটাই ধরা পড়ে অফিসে লাগানো সিসিটিভি ক্যামেরায়। এরপর তড়িঘড়ি ব্যাঁটরা থানায় অভিযোগ দায়ের করা হয়। আপাতত ওই যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

অনুব্রতর এলাকায় ব্যাঙ্কে আগুন! সিবিআই হানা দিয়েছিল নথির খোঁজে

You might also like