Latest News

গৃহকর্তা আর তার বন্ধুদের বিরুদ্ধে নাবালিকা পরিচারিকাকে গণধর্ষণের অভিযোগ! তপ্ত ভাঙর

দ্য ওয়াল ব্যুরো: রাজ্যে ফের এক নাবালিকাকে গণধর্ষণ করার অভিযোগ উঠল। ভাঙরের এক বাড়ির নাবালিকা পরিচারিকাকে গণধর্ষণ করার অভিযোগ উঠল খোদ বাড়ির কর্তা ও তার বন্ধুদের বিরুদ্ধে (Bhangar Rape Case)। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ভাঙড়ের কৃষ্ণমাটি গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, ওই গ্রামের আরাজুল ইসলাম নামে এক ব্যক্তির বাড়িতে কাজ করত পাকাপোল গ্রামের এক নবালিকা। মাস দুই সেই বাড়িতেই পরিচারিকার কাজ করত সে। অভিযোগ, বাড়িতে যখন কেউ থাকত না তখন ওই নাবালিকাকে ধর্ষণ করে ওই ব্যক্তি। শুধু একা নয়, এলাকার তিন কিশোর তার চোখের সামনেই নির্যাতিতাকে ধর্ষণ করত বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, ওই তিন কিশোরের মধ্যে দুইজন নাবালক ও একজন আঠেরো পেরিয়েছে। বাড়িতে কেউ না থাকলে ওই তিনজনকে ডেকে আনত গৃহকর্তা। অভিযোগ, ওই তিন জনকে জোর করে ধর্ষণ করতে বাধ্য করত আরাজুল, এমনকি বাড়ির কাজ করাত। বাধা দিলে মারধর করত বলেও জানায় ওই নাবালিকা।

প্রথমে ভয়ে মুখ খুলতে পারেনি নির্যাতিতা। তবে পরে পাশের বাড়ির এক মহিলাকে ঘটনাটি জানায় সে। স্থানীয়দের সাহায্যেই কাশিপুর থানায় (Kashipur Police Station) ওই গৃহকর্তা ও বাকি তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে সে। কাশিপুর থানার পুলিশ চারজনকেই গ্রেফতার করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ছাত্রীকে কোয়ার্টারে ডেকে ধর্ষণের চেষ্টার অভিযোগ অধ্যাপকের বিরুদ্ধে! ফের শিরোনামে যাদবপুর

You might also like