Latest News

মধুচক্রের ফাঁদে পা! অশ্লীল ভিডিও ভাইরালের ভয়ে আত্মঘাতী জলপাইগুড়ির যুবক

দ্য ওয়াল ব্যুরো, জলপাইগুড়ি: সোশ্যাল মিডিয়ায় অনলাইন ভিডিওকলের মাধ্যমে মধুচক্রের (honey trap) ফাঁদে পড়েছিলেন জলপাইগুড়ির (Jalpaiguri) এক যুবক। শেষমেশ নিজের মানসম্মান রক্ষা করতে সুইসাইড নোট লিখে আত্মঘাতী (suicide) হলেন তিনি। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমেছে জলপাইগুড়ি জেলার বানারহাট ব্লকের নাথুয়া হাট সংলগ্ন মজরমিল এলাকায়।

জানা গেছে, শুক্রবার সকালে ঘরের ভিতরে ওই যুবকের ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের লোকজন। মৃতের নাম সমীর চক্রবর্তী। বয়স ২৭ বছর। পরিবারের দাবি, মৃত্যুর আগে লেখা সুইসাইড নোটে ওই যুবক পরিষ্কার হানি ট্র্যাপের কথা উল্লেখ করেছেন।

জানা গেছে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিছুদিন আগেই প্রিয়া কুমারী নামে এক মহিলার সঙ্গে বন্ধুত্ব হয় সমীরের। সেই মহিলার সঙ্গে ভিডিওকলে কথাও হত তাঁর। পুলিশ সূত্রে খবর, ওই মহিলাই মধুচক্রের ফাঁদে ফেলে ওই যুবককে। তাঁর সঙ্গে অশ্লীল ভিডিও তৈরি করে ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। এমনকি সিআইডির ভয় দেখিয়ে যুবকের কাছ থেকে ১ লক্ষ টাকা দাবিও করে সেই মহিলা। কিন্তু কোনওভাবেই এত টাকা জোগাড় করতে পারেননি সেই যুবক। শেষ অবধি ওই যুবক টাকা দিতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয় বলে পরিবারের অভিযোগ।

শুক্রবার যুবকের দেহ উদ্ধারের পরই খবর দেওয়া হয় বানারহাট থানার পুলিশকে। পুলিশও সংবাদমাধ্যমের সামনে হানিট্র্যাপের কথা স্বীকার করে নিয়েছেন। ওই যুবকের মোবাইল ও সুইসাইড নোট বাজেয়াপ্ত করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। দোষীকে ধরতে তদন্তের জাল বিস্তার করছে প্রশাসন।

৫৯-এ মাধ্যমিক পাশ বারুইপুরের হোমগার্ডের! অবসরের আগে স্বপ্নপূরণ

You might also like