Latest News

Murder: স্ত্রী পর্ন ছবিতে অভিনয় করেন সন্দেহে সন্তানদের সামনেই খুন করল স্বামী

দ্য ওয়াল ব্যুরো: স্ত্রী নাকি পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত, অভিনয় করে এমনই সব নিষিদ্ধ সিনেমায়! সন্দেহের বশে সন্তানের সামনেই স্ত্রীকে খুন (Murder) করলেন স্বামী। রবিবার বেঙ্গালুরুর ৪০ বছর বয়সী এক অটো চালকের বিরুদ্ধে উঠল এমনই অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম জাহির পাশা। ৪০ বছরের জাহির বেঙ্গালুরুর রাস্তায় অটো চালায়। পাশাপাশি সুযোগ পেলেই বসে পড়ত পর্ন সিনেমা দেখতে। মাস দু’য়েক আগে একদিন পর্ন সিনেমা দেখতে দিয়ে সন্দেহ হয়, সেখানে স্ত্রী আছে! সেই থেকে স্ত্রী মুনিবাকে বিভিন্নভাবে অত্যাচার করতে থাকে। তবে গত রবিবার সেই অত্যাচারের মাত্রা বেড়ে যায়। নিজের রাগ কাবু করতে না পেরে সন্তানদের সামনেই মুনিবাকে ছুরির আঘাতে বিদ্ধ করে জাহির।

পরিবার সূত্রে খবর, ১৫ বছর আগে বিয়ে হয় জাহির ও মুনিবার। পাঁচটি সন্তান আছে তাঁদের। মাস দু’য়েক আগে এক পারিবারিক অনুষ্ঠানে স্ত্রীকে বেধড়ক মারধর করে জাহির। এমনকি দিন ২০ আগেও মুনিবাকে এমনভাবে মারে যে তাঁকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি পর্যন্ত করা হয়।

মুবিনার বাবা, এর আগে পুলিশে অভিযোগ করতে চেয়েছিলেন জামাইয়ের বিরুদ্ধে। কিন্তু তখন তাঁর মেয়েই তাঁকে বাধা দেন, এমনই খবর জানা গেছে তদন্তে।

পুলিশ আরও জানিয়েছে, রবিবার রাতে জাহির মুনিবার বড় ছেলে দাদুর কাছে গিয়ে জানায় যে তার মাকে ছুরি মারা হয়েছে। তখনই পুলিশে অভিযোগ জানান মুনিবার বাবা। সেই অভিযোগ পেয়েই পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

রাতেও জাহাজ চলাচল করবে কলকাতা বন্দরে, জানালেন চেয়ারম্যান

You might also like