Latest News

পঞ্চম শ্রেণির ছাত্রীর সঙ্গে লাগাতার যৌন সঙ্গম! স্ত্রীর কাছেই হাতেনাতে ধরা পড়ল যুবক

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম মেদিনীপুর: পঞ্চম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে যৌন সঙ্গমের (child abuse) অভিযোগ উঠল এক বিবাহিত যুবকের বিরুদ্ধে। ঘটনার খবর প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) দাসপুরে।

অভিযোগ, সবার অলক্ষ্যে পাশের বাড়ির কিশোরীকে নিজের বাড়িতে ফুসলিয়ে এনে দিনের পর দিন তার সঙ্গে যৌন সঙ্গম করত সেই যুবক। বাচ্চাটিও আতঙ্কে বাড়িতে কিছু বলত না। কিন্ত, আচমকা একদিন বাড়ির ভেতরে কন্ডোম পড়ে থাকতে দেখে সন্দেহ হয় যুবকের স্ত্রীর। স্বামীকে এই নিয়ে প্রশ্ন করতেই তুমুল ঝগড়া বেঁধে যায় দুজনের মধ্যে। ফাঁস হয় গোটা ঘটনা। এরপরই বিষয়টি এলাকায় চাউর হয়ে যায়।

স্কুলের মধ্যে বিবস্ত্র করে র‍্যাগিংয়ের অভিযোগ, ঘটনায় উত্তাল মেদিনীপুরের নামজাদা স্কুল

অশান্তির রেশ পৌঁছয় সেই নির্যাতিতা কিশোরীর বাড়িতেও। এরপরই কিশোরীর বাড়ির লোকজন অভিযুক্ত যুবকের নামে দাসপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এই ভয়াবহ অভিযোগ পাওয়ার পর সঙ্গে সঙ্গে সেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে যৌন অপরাধ বিরোধী শিশু-সুরক্ষা আইনে (পসকো) মামলা দায়ের করা হয়েছে বলে খবর।

ইতিমধ্যেই সেই অভিযুক্ত যুবক এবং নির্যাতিতা কিশোরীটির শারীরিক পরীক্ষা করা হয়েছে ঘাটাল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। শনিবার অভিযুক্তকে আদালতে তোলে পুলিশ। সেখানে তাঁর ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। ঘটনা প্রসঙ্গে নির্যাতিতার মা বলেন, ‘আমাদের মেয়ের যা ক্ষতি হওয়ার হয়েছে। আমরা ওই ছেলের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’ জানা গেছে, অভিযুক্তের বাড়িতে স্ত্রী ছাড়াও এক ছেলে এবং এক মেয়ে রয়েছে।

You might also like