Latest News

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পাণ্ডুয়ায় যুবকের মৃত্যু! দেহ উদ্ধারে গিয়ে বিক্ষোভের মুখে পুলিশ

দ্য ওয়াল ব্যুরো: বিদ্যুৎস্পৃষ্ট (electrocuted) হয়ে ফের মৃত্যু রাজ্যে। সম্ভবত মোবাইল টাওয়ারের আর্থিং তারে হাত দিতেই ছিটকে পড়েন তিনি। সেখানেই মৃত্যু হয় তাঁর। পাণ্ডুয়ার এই ঘটনায় প্রবল উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। পুলিশ মৃতদেহ উদ্ধারে গেলে বাধার মুখে পড়তে হয়।

জানা গেছে, পাণ্ডুয়ার তালারপার গ্রামের বাসিন্দারা রবিবার সকালে এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। মৃতের নাম রাজু পাত্র। বয়স ২৫ বছর। যুবকের পরিবার জানায়, খুব সম্ভবত গতকাল রাতে বাইরে বেরিয়েছিল রাজু। তখনই মোবাইল টাওয়ারের আর্থিং তারে হাত দিয়ে ফেলে এবং বিদ্যুৎস্পৃষ্ট (electrocuted) হয়। আজ সকালে স্থানীয়রা দেখতে পায় মৃতদেহ পড়ে রয়েছে ক্লাবের পাশে। মৃতের শরীরে কালো দাগ দেখতে পাওয়া যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাজু পাত্র এক সময় সুরাতে জুয়েলারির কাজ করত। বর্তমানে সে পাণ্ডুয়ার গ্রামের বাড়িতেই ছিল। রাতে স্থানীয় বিবেকানন্দ যুব সংঘ ক্লাবে ঘুমাতে যেত। গতকাল বাড়িতে খাওয়া দাওয়ার পর ক্লাবে ঘুমাতে যায় সে। ক্লাবের পাশেই রয়েছে একটি মোবাইল টাওয়ার। মনে করা হচ্ছে, শনিবার রাতে বৃষ্টিতে সেই আর্থিং ফেল করে শর্টসার্কিট হয়ে যায় আর্থিংয়ের লোহার তারে। বিষয়টি অজানা থাকায় তাতেই হাত দেন রাজু।

শান্তিপুরে ভয়াবহ পথ দুর্ঘটনা! লরির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত এক মহিলা, আরেকজন ছিটকে পড়লেন খালে

আজ সকালে খবর পেয়ে পাণ্ডুয়া থানার পুলিশ ঘটনাস্থলে যান মৃতদেহ উদ্ধার করতে। সেখানেই গ্রামবাসীদের ক্ষোভের মুখে পড়ে পুলিশ বাহিনী। তাঁরা মৃতদেহ তুলতে বাধা দেয়। গ্রামবাসীদের অভিযোগ, মোবাইল টাওয়ারের ঠিক মত রক্ষণাবেক্ষণ হয়না।মাঝেমধ্যেই শর্টসার্কিট হয়ে থাকে। টাওয়ার সংস্থাকে বললেও শোনেনা। ওদের গাফিলতিতে একটি তরতাজা প্রাণ চলে গেল।

পরে পাণ্ডুয়া থানার পুলিশ সেই যুবকের পরিবার ও গ্রামবাসীদের সঙ্গে কথা বলে। এই ঘটনার জন্য কারা দায়ী, তাদের শীঘ্রই খুঁজে বের করা হবে বলে আশ্বাস দেওয়া হয়। অবশেষে দুপুর বারোটা নাগাদ দেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

You might also like