Latest News

পরকীয়ার প্রতিবাদ করায় মেয়েকে খুনের চেষ্টা! অশোকনগরে গ্রেফতার মা ও প্রেমিক

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা: মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের (extramarital affairs) প্রতিবাদ করেছিল মেয়ে (daughter)। সেইজন্য তাঁকেই খুনের চেষ্টা (attempt to murder) করল মা। ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার অশোকনগরে (Ashoknagar)। খুনের চেষ্টার অভিযোগ পেয়ে মা ও তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। দুই অভিযুক্তের নাম মিঠু কুণ্ডু এবং পিঙ্কু রায়। ধৃতদের বুধবার বারাসত মহকুমা আদালতে তোলা হয়। সেখানে বিচারক তাদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

জানা গেছে, অশোকনগরের বনবনিয়া এলাকার বাসিন্দা অভিযুক্ত মা মিঠু কুণ্ডু। তার স্বামী কাপড়ের ব্যবসার জন্য প্রায়ই ভিন রাজ্যে থাকেন। বাড়িতে মিঠুদেবী ছাড়াও থাকেন তার কলেজ পড়ুয়া মেয়ে। সম্প্রতি স্থানীয় বাসিন্দা পিঙ্কু রায়ের সঙ্গে মিঠুর বিবাহ বর্হিভূত সম্পর্ক গড়ে ওঠে বলে অভিযোগ। মায়ের পরকীয়ার কথা এদিক ওদিক থেকে মেয়ের কানেও আসত। এমনকী, মাঝেমধ্যে তাদের বাড়িতেও আসতো পিঙ্কু।

ঘটনার কথা জানতে পেরে এর আগে মা’কে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য একাধিকবার বলেছেন মেয়ে। কিন্তু তাঁর অভিযোগ, মা কোনও কথাই শোনেনি। গত সপ্তাহেই স্বামী বাড়িতে না থাকার সুযোগে পিঙ্কুকে বাড়িতে ডেকে পাঠায় ওই মহিলা। জানা গেছে, ওই যুবক বাড়িতে আসতেই প্রতিবাদ করেন তার মেয়ে। এতেই দু’জনে ক্ষোভের বশে মেয়েকে মারতে শুরু করে। পাশাপাশি তাঁর গলা টিপে খুনের চেষ্টাও করে বলে অভিযোগ।

পরে কলেজ পড়ুয়া সেই যুবতী জানান, কোনওমতে তিনি মা ও মায়ের প্রেমিকের হাত থেকে পালিয়ে বাঁচেন। এরপর গত ৬ তারিখ মিঠুর স্বামী উত্তরপ্রদেশ থেকে বাড়ি ফিরতেই মেয়ের কাছ থেকে সমস্ত কথা শোনেন। তারপরেই অশোকনগর থানায় গিয়ে মেয়ে ও বাবা মিলে মা ও তার প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই মঙ্গলবার রাতে মিঠু কুণ্ডু ও পিঙ্কু রায়কে গ্রেফতার করে পুলিশ।

বিল পাশ করাতে কাটমানি নেন নির্মাণ সহায়ক! অভিযোগ তুলে ময়নাগুড়ির পঞ্চায়েতে বিক্ষোভ

You might also like