Latest News

নদিয়ায় বৌভাতের দিনেই ঝুলন্ত দেহ উদ্ধার বরের! স্বামীর মৃত্যু মানতে পারছেন না নববধূ

দ্য ওয়াল ব্যুরো: বৌভাতের দিনেই বরের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ায় (Nadia Death)। আত্মহত্যা না খুন? সেই নিয়েই ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। অসিত ঘোষ নামে ওই ব্যক্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দুই পরিবারে।

ঘটনাটি ঘটেছে, নদিয়ার (Nadia) নাকাশিপাড়া থানারগাছা এলাকায়। গত শনিবার সন্ধ্যায় বাড়ির কাছে একটি আমগাছ থেকে অসিতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ৩২ বছরের অসিত কারখানায় কাজ করেন। বাড়িতে আর্থিক স্বচ্ছলতা না থাকায় এতদিন তাঁর বিয়ের কথা ভাবেনি পরিবারের লোকেরা। তবে চাকরি মেলার পর বিয়ে ঠিক করা হয় নাকাশিপাড়ারই শিমুলিয়া এলাকার এক মেয়ের সঙ্গে।

দুই পরিবারের সম্মতিতে গত বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। শনিবার ছিল বৌভাত। সেই দিনেই ঘটে এই মর্মান্তিক কাণ্ড। সেই নিয়ে উঠছে নানা প্রশ্ন। পরিবারের তরফে, অসিতের আত্মহত্যার বিষয়টি মেনে নিতে পারছে না। তবে বিয়েতে আসা অনেকেই বলেছেন, শনিবার সকাল থেকেই অন্যমনস্ক ছিল অসিত। কিন্তু আত্মহত্যা করবে এটা কেউই মেনে নিতে পারছেন না।

পরিবার সূত্রে খবর, বিয়ের কেনাকাটা নিজের হাতেই করেছিলেন অসিত। বিয়ের দিনেও খুশি মেজাজে ছিলেন তিনি। কিন্তু দু’দিনের মধ্যেই এমন কাণ্ড ঘটাবে তা বোঝা যায়নি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। স্বভাবতই, এই বরের এমন মৃত্যুতে ভেঙে পড়েছেন নববধূ।

তেহট্টে ৩৫ বছরের প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ, অভিযোগ ৭২ বছরের অবসরপ্রাপ্ত শিক্ষকের বিরুদ্ধে

You might also like