Latest News

পুরুলিয়ায় জোড়া খুন! রাতের অন্ধকারে কুপিয়ে মারা হল বাবা-ছেলেকে

দ্য ওয়াল ব্যুরো: জোড়া খুনের ঘটনায় উত্তাল পুরুলিয়া (Purulia Murder)। শনিবার রাতে বাড়ি ফেরার সময় দুষ্কৃতীদের হাতে খুন হন এলাকার এক পেট্রল পাম্পের ম্যানেজার ও তাঁর ছেলে। রাতের অন্ধকারে দু’জনকে কুপিয়ে খুন করে চম্পট দেয় দুষ্কৃতীরা। যা নিয়ে রবিবার সকাল থেকেই উত্তেজনা ছড়িয়েছে ৩২ নম্বর জাতীয় সড়কে।

ঘটনাটি ঘটেছে পুরুলিয়া (Purulia) মফস্বল থানা এলাকার কানালি গ্রামে। স্থানীয় সূত্রে খবর, গতকাল রাতে ওই এলাকারই এক পেট্রল পাম্প থেকে বাড়ি ফিরছিলেন মদনচন্দ্র পাণ্ডে ও তাঁর ছেলে কানাইলাল পাণ্ডে। রাতের অন্ধকারে যখন তাঁদের বাইক বাড়ির কাছাকাছি চলে আসে হঠাৎই একদল দুষ্কৃতী তাঁদের পথ আটকায়। ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। ঘটনাস্থলেই মৃত্যু (Death) হয় দু’জনের।

পুলিশের প্রাথমিক অনুমান, পেট্রল পাম্পের টাকা লুঠ করার উদ্দেশ্যেই এমন কাণ্ড ঘটিয়েছে দুষ্কৃতীরা। তবে এর পেছনে অন্য কোন কারণ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। কোন ব্যক্তিগত আক্রোশ থেকে এই হামলা কিনা তাও তদন্ত করে দেখা হচ্ছে।

এই ঘটনাকে কেন্দ্র করে কাল রাত থেকেই উত্তেজনা ছড়িয়েছে। এই ঘটনার জেরে এদিন সকাল থেকে দু’ঘণ্টা পুরুলিয়া-বোকারো ৩২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয়রা। তাঁদের দাবি, অবিলম্বে খুনিদের গ্রেফতার করতে হবে। যদিও পুলিশ এসে পরে বিক্ষোভকারীদের সরিয়ে দেয়। তবে এই জোড়া খুনের ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

সাপে কাটা রোগীদের ওয়ার্ডেই ফণা তুলে বসে আছে চিতিবোড়া! কাটোয়া হাসপাতালে হুলস্থূল

You might also like