Latest News

সল্টলেকে বন্ধ ঘর থেকে চিকিৎসকের পচা-গলা দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

দ্য ওয়াল ব্যুরো, সল্টলেক: বন্ধ ঘর থেকে উদ্ধার হল সরকারি হাসপাতালের চিকিৎসকের (doctor) পচা-গলা মৃতদেহ (decomposed body)। ঘটনাকে কেন্দ্র করে জোর চাঞ্চল্য ছড়িয়েছে সল্টলেকে (Salt Lake)। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সেই মৃতদেহ উদ্ধার করে বিধাননগর উত্তর থানার পুলিশ। সূত্রের খবর, ওই চিকিৎসকের নাম প্রসেনজিৎ মুখোপাধ্যায়।

জানা গেছে, সল্টলেকের বিবি ব্লকের ২১০ নম্বর বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়া ছিলেন ওই চিকিৎসক। বাড়ির কেয়ারটেকারের দাবি, গত সপ্তাহে দশমীর পর থেকে ওই চিকিৎসককে আর ঘরের বাইরে বেরোতে দেখা যায়নি। দু’দিন আগে সেই বন্ধ ঘর থেকে পচা দুর্গন্ধ বেরোতে শুরু করে। এরপরই বাড়ির মালিকের সঙ্গে ফোনে যোগাযোগ করেন সেই কেয়ারটেকার।

খবর পেয়ে সোমবার দ্রুত ঘটনাস্থলে আসেন বাড়ির মালিক। ভিতরে ওই চিকিৎসক মারা গেছেন বুঝতে পেরে মৃতের পরিবারকে খবর দেন। এরপর আজ সকালে খবর পেয়ে বিধাননগর উত্তর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পাশাপাশি মৃতের স্ত্রীও সেখানে আসেন। কেয়ারটেকারের দাবি, দরজা খোলার পর চিকিৎসকের পচা-গলা দেহ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখা যায়।

ইতিমধ্যেই সেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বিধাননগর উত্তর থানার পুলিশের পক্ষ থেকে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। কীভাবে মৃত্যু হল সেই চিকিৎসকের, তা খতিয়ে দেখছে বিধাননগর উত্তর থানার পুলিশ।

টাকা চেয়ে বর্ধমানের রেস্তোরাঁয় জুলুম! শাসকদলের নাম করে হুমকি

You might also like