Latest News

নবমীর সকালে সোনাই নদীতে উদ্ধার মৃতদেহ! চাঞ্চল্য ভারত-বাংলাদেশ সীমান্তে

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা: বসিরহাটে (Basirhat) ভারত-বাংলাদেশ সীমান্তে (India-Bangladesh border) সোনাই নদী (Sonai river) থেকে উদ্ধার হল এক যুবকের মৃতদেহ (dead body)। ঘটনাটিকে কেন্দ্র করে জোর চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পুজোর সময় এভাবে নদীর মধ্যে থেকে মৃতদেহ উদ্ধারের ঘটনায় সীমান্ত লাগোয়া গ্রামের বাসিন্দারা স্বভাবতই আতঙ্কে রয়েছেন।

জানা গেছে, বসিরহাটের স্বরূপনগর থানার হাকিমপুর সীমান্তের কাছে সোনাই নদী থেকে সেই অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সূত্র মারফত খবর, নবমীর সকালে এলাকাবাসীরা প্রথমে দেখতে পায়, সোনাই নদীতে বছর পঞ্চাশের এক ব্যক্তির মৃতদেহ ভাসছে। এরপর তড়িঘড়ি খবর দেওয়া হয় স্বরূপনগর থানার পুলিশকে। এর কিছুক্ষণ বাদেই ঘটনাস্থলে পুলিশ এসে ওই মৃতদেহটি উদ্ধার করে।

Basirhat, Sonai river

প্রাথমিক অনুমান, যেহেতু সোনাই নদী দুই দেশের মধ্যিখানে অবস্থিত এবং মৃত ব্যক্তির পরনে যে লুঙ্গিটি আছে সেটি সম্ভবত বাংলাদেশের, তাই ওপার বাংলা থেকেই মৃতদেহ ভেসে আসতে পারে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতাল পুলিশ মর্গে নিয়ে আসা হয়। ইতিমধ্যেই স্বরূপনগর থানা পুলিশের পক্ষ থেকে পুরো বিষয়টির তদন্ত শুরু করা হয়েছে।

নবমী নিশিও বৃষ্টিতে ভিজবে, কোথায় হাল্কা, কোথায় ভারী, পূর্বাভাস হাওয়া অফিসের

You might also like