Latest News

ই-রিক্সার কাচে কাটল গলার নলি, রাজারহাটের গ্রামে ছোট্ট শিশুর মর্মান্তিক মৃত্যু

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা: বাড়িতে ধুমধাম করে পালিত হয়েছিল দুর্গাপুজো। কিন্তু বিজয়ার দিন প্রতিমা বিসর্জনের আগেই শোকের ছায়া নামল পরিবারে। প্রতিমা ভাসানের আগেই ঘটে গেল দুর্ঘটনা। গলায় (throat) ই-রিক্সার (e-rickshaw) কাচ ভেঙে (broken glass) ঢুকে গিয়ে মৃত্যু হল বাড়ির একমাত্র ছেলের। ঘটনাটি ঘটেছে রাজারহাটের (Rajarhat) নৈপুর গ্রামে।

জানা গেছে, শিশুটি খেলার ছলে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা ওই ই-রিক্সায় উঠে পড়েছিল। এরপরই সেটি আচমকা গড়াতে শুরু করে। শেষে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সামনের একটি পাঁচিলে। এতেই রিক্সার সামনের উইন্ডস্ক্রিনের কাচ ভেঙে ঢুকে যায় বালকটির গলায়। ঠাকুর বিসর্জনের আগেই বাড়ির ছেলের এই মর্মান্তিক পরিণতিতে বিষাদের ছায়া গোটা এলাকাজুড়ে।

এই ভয়াবহ ঘটনার আকস্মিকতায় স্তম্ভিত সকলেই। মৃতের নাম অজিতেশ পোদ্দার (৭)। পুলিশ জানিয়েছে, গলায় কাচ ঢুকে যাওয়ার পর গলগল করে রক্ত বেরোতে শুরু করে। এরপরই তাকে আশঙ্কাজনক অবস্থায় ভিআইপি রোডের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। সেখানেই ওই বালককে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

পরিবারের তরফে জানা গেছে, বাড়ির পুজোর পুরোহিতরা নিজেদেরক জিনিসপত্র গুছিয়ে বাড়ি নিয়ে যাওয়ার জন্য ওই ই-রিক্সাটি ডেকেছিলেন। বাড়ির সামনেই সেটি দাঁড় করানো ছিল। অজিতেশ হঠাৎই খেলার ছলে সেটিতে চড়ে বসে। তখনই আচমকা রিক্সাটি গড়াতে গড়াতে সামনের একটি পাঁচিলে গিয়ে ধাক্কা মারে। এর পরেই উইন্ডস্ক্রিনের কাচ ভেঙে সাত বছরের ওই বাচ্চাটির গলায় ঢুকে যায়।

ঠাকুর ভাসান নিয়ে জাজেস ঘাটে উত্তেজনা, হাতাহাতিতে জড়াল দুই ক্লাবের সদস্যরা

You might also like