Latest News

ঠাকুরঘর মুছতে গিয়ে সাপের ছোবল খেল ছোট্ট মেয়ে! ময়নাগুড়িতে মর্মান্তিক কাণ্ড

দ্য ওয়াল ব্যুরো: মাটির মেঝের ঘর। রোজ সকালে উঠে সেই ঘরই লেপে দিত কিশোরী। আজ সেটাই যেন কাল হল। সকালে উঠে রোজের মতো ঠাকুর ঘর লেপছিল দ্বিতীয় শ্রেণীর ছাত্রীটি। হঠাৎই ঘরের ভেতর থাকা ইঁদুরের গর্ত থেকে সাপ বেরিয়ে এসে সোজা তার হাতে ছোবল দেয়। এরপরই মৃত্যুর কোলে ঢলে পড়ল শিশুটি। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া ময়নাগুড়িতে (Maynaguri)।

মঙ্গলবার সকালে ময়নাগুড়ি ব্লকের বার্নিশ বাজার সংলগ্ন এলাকার বাসিন্দা অমৃত নারায়ণ কোঙ্গারের মেয়ে নন্দিতা কোঙ্গার স্কুল আসার আগে প্রতিদিনের মতো ঠাকুরঘর লেপতে যায়। ঠিক সে সময় ইঁদুর গর্ত থেকে একটি সাপ বেরিয়ে এসে তার হাতে ছোবল মারে। সে চিল্লিয়ে উঠতেই বাড়ির লোকজন বুঝতে পারেন যে অঘটন ঘটে গেছে। এরপর তড়িঘড়ি তাকে ময়নাগুড়ির (Maynaguri) গ্রামীন হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। সেখানেই কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষণা করে।

ফোন কেটে দিয়েছিল প্রেমিকা! ব্রেকআপের ভয়ে পাণ্ডুয়ায় তাঁর বাড়ির সামনে গিয়ে হাত কাটলেন যুবক

খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে থানায় ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে কাঁদতে কাঁদতে মৃতের বাবা অমৃত নারায়ন কোঙ্গার বলেন, ‘আমি বাড়িতে ছিলাম না। এসে শুনি আমার মেয়েকে সাপে ছোবল মেরেছে। এই অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হল। কিন্তু ডাক্তারবাবুরা বাঁচাতে পারলেন না।’

You might also like