Latest News

ফুটবল খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট! শিবপুরে ষষ্ঠ শ্রেণির ছাত্রের মর্মান্তিক মৃত্যু

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া: শনিবার সন্ধেয় ফুটবল খেলতে গিয়ে বিদ্যুতের কাটা তারে পা লেগে মৃত্যু হল এক নাবালকের। ঘটনাটি ঘটেছে হাওড়ার (Howrah) শিবপুরে মালিবাগানে। জানা গেছে, মৃত শিশুটি ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল (Shivpur Electrocuted Death)।

স্থানীয় সূত্রে খবর, এলাকার এভারগ্রিন স্পোটিং ক্লাবের মাঠে অন্যান্য বাচ্চাদের সঙ্গে ফুটবল খেলছিল বছর বারোর ইরফান খান। হঠাৎই খেলার সময় বিদ্যুতের ছেঁড়া তারে পা পড়ে যায় তার। সঙ্গে সঙ্গে ছিটকে পড়ে সে। বেশ কিছুক্ষণ মাঠের মধ্যেই অচৈতন্য অবস্থায় পড়ে ছিল ইরফান।

স্থানীয়দের নজরে আসতেই তাঁরা দ্রুত তাঁকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যান। খবর দেওয়া হয় পুলিশ ও ইরফানের পরিবারকেও। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি ছোট্ট ইরফানকে। চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শিবপুর থানার পুলিশ। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে তারা। পুলিশ সূত্রের খবর, প্রাথমিক তদন্তে উঠে এসেছে যে দিন কয়েক আগেই স্থানীয় ওই ক্লাবে একটি অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে আলো লাগানোর জন্য বিদ্যুতের তার জোড়া হয়েছিল। সম্ভবত খেলার সময় কোনওভাবে ওই তার ছিঁড়ে যায়। সেই ছেঁড়া তারে পা লেগেই মৃত্যু হল কিশোরের।

এই দুর্ঘটনার দায় কার? ক্লাব কর্তৃপক্ষের কোনও গাফিলতি রয়েছে কিনা? সবটাই খতিয়ে দেখছে পুলিশ। তবে কিশোরের এই আকস্মিক মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

সুদীপের উপর যেন সিতরাং আছড়ে পড়ছে, সুখী নেতা বলে ফের খোঁচা মদনের, তাপসের প্রশংসায় সৌগত

You might also like