Latest News

কাতারে বিশ্বকাপ, কলকাতায় বেটিং! ম্যাচ চলার সময়ে দমদমের ফ্ল্যাট থেকে ধৃত ছত্তীসগড়ের আট যুবক

দ্য ওয়াল ব্যুরো: ফুটবল বিশ্বকাপের (World Cup) পর্তুগাল-সুইৎজারল্যান্ড ম্যাচ চলাকালীন বেটিং চক্রের (Betting) পর্দা ফাঁস করল নাগেরবাজার থানার পুলিশ। এই ঘটনায় গ্রেফতার হয়েছে আট ছত্তীসগড়ের বাসিন্দা (8 Arrested)।

সূত্রের খবর, আগাম খবর পেয়ে, দমদম মধুগড় এলাকার একটি ফ্ল্যাটে হানা দেয় নাগেরবাজার থানার পুলিশ। সেখানে পৌঁছেই পুলিশ দেখতে পায়, ল্যাপটপ, মোবাইল এবং ব্যাঙ্কের পাসবুক নিয়ে রমরমিয়ে বেটিং চক্র চলছে দল বেঁধে।

পুলিশি হানার সেই সময় পর্তুগালের ম্যাচ চলছিল। সে সময়েই পুলিশ তাদের জিজ্ঞাসাবাদে জানতে পারে, অনলাইনের মাধ্যমে চলে এই বেটিং চক্র। ওই যুবকরা ছত্তীসগড় থেকে দমদমের এই এলাকায় এসে ঘাঁটি গেড়েছিল বেশ কয়েক দিন ধরে। ব্রাজিল, আর্জেন্টিনা-সহ একাধিক ম্যাচে এইভাবেই অনলাইনের মাধ্যমে বেটিং চক্র চালিয়ে গেছে তারা।

এর পরেই পুলিশ আটজনকে গ্রেফতার করে সেখান থেকে। আজ, বুধবার নাগেরবাজার থানার পুলিশের তরফে ব্যারাকপুর আদালতে পেশ করা হচ্ছে তাদের। সাত দিনের পুলিশের হেফাজতের আবেদন জানানো হবে। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, বড়সড় চক্র এর পিছনে কাজ করছে। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৩টি ল্যাপটপ, ৮টি মোবাইল ফোন এবং একটি ব্যাঙ্কের পাস বই।

ভাতারের লব-কুশের গলায় মালা দিলেন যমজ অর্পিতা-পারমিতা! ভ্রান্তিবিলাস হবে না তো

You might also like