Latest News

প্রেমিকাদের আহ্লাদ মেটাতে দামি মোবাইল, বাইক চুরির হিড়িক দিল্লিতে

দ্য ওয়াল ব্যুরো: ব্র্যান্ডেড বাইক, মোবাইল না থাকলে কি প্রেমিক হওয়া যায় !

দিল্লির হাওয়া বলছে একেবারেই নয়। তাই তো প্রেমিকাদের খুশি করতে  বেশ ছক কষে দামি মোবাইল, বাইক চুরি করছে রাজধানীর প্রেমিকরা। এমনই তথ্য দিচ্ছে দিল্লি পুলিশ।

পুলিশ যা জানাচ্ছে তাতে আর রোজগার করে বাইক বা মোবাইল কেনার দীর্ঘ প্রক্রিয়ায় যাচ্ছে না  প্রেমিকের দল। নিচ্ছে শর্টকাট। গত তিন-চার দিনে অন্তত সাত জন এরকমই বেপরোয়া প্রেমিককে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। যাদের থেকে উদ্ধার হয়েছে কয়েকশো মোবাইল, গোটা পঞ্চাশেক বাইক এমনকী নগদ টাকাও।

এক সপ্তাহ ধরে দিল্লি পুলিশের কাছে জমা পড়েছে বাইক, মোবাইল চুরির ৪৪টি মামলা। তদন্তে নেমে প্রথমে বেশ হিমশিম খায় দিল্লি পুলিশ। তল্লাশি অভিযানে গতি আসে চার দিন আগে। পুলিশ জানতে পারে, মোবাইল-বাইক চুরি করতে রাজধানীতে সক্রিয় হচ্ছে বেশ কয়েকটি চক্র ।

সিবিআই চার্জশিট পেশ করতে না পারায় দাভোলকর হত্যায় অভিযুক্ত তিন জনের জামিন মঞ্জুর

শুক্রবারই তল্লাশি অভিযান চালিয়ে ৬টি দামি বাইক, ২টি স্কুটার, ২৮ টি মোবাইল উদ্ধার করে পুলিশ। তার আগে পীরাগারি মেট্রো স্টেশন এলাকা থেকে ১৭টি মোবাইল সহ দুই যুবক পুলিশের হাতে আসে। ওই দিনই ধৃত যুবকদের জেরা করে ২টি বাইক উদ্ধার হয়। গত ২দিনে উদ্ধার হওয়া মোবাইল ,বাইকের পিছনে রয়েছে একই চক্র বলে দাবি দিল্লি পুলিশের। ধৃত যুবকরাই চক্রের মাথা বলে খবর।

এর আগে দিল্লির সুলতানপুরিতে আরও একটি চক্রের হদিস পায় পুলিশ। উদ্ধার হয় মোট ২৮টি বাইক, অগুন্তি মোবাইল সহ টাকা। ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়। সবমিলিয়ে ধৃত সাত যুবককে জেরা করার পর জানা যায়,  চুরি করা বাইক বা মোবাইল বিক্রি করার কোনও পরিকল্পনাই তাদের ছিল না। প্রেমিকাদের চাহিদা মেটাতেই নাকি এত কিছু।

আমি জানি কীভাবে মানুষকে কাটতে হয়, অডিও টেপে খাসোগির খুনির কণ্ঠ

চাকরি নেই, পকেট খালি।এই পরিস্থিতিতে প্রেমিকাদের সন্তুষ্ট করা সবচেয়ে বড় চিন্তার কারণ হয়ে দাঁড়াচ্ছে। তাই চুরির পথ বেছে নিচ্ছে দিল্লির বেকার যুবকরা। এই সাত জনকে জেরা করে  আরও প্রেমিকদের খোঁজ পাওয়া যাবে বলে মনে করছে দিল্লি পুলিশ। জারি তল্লাশি।

 

 

 

You might also like