Latest News

জামালপুরের মন্দিরে ছিনতাই, ধরা পড়ল ৬ মহিলার গ্যাং

দ্য ওয়াল ব্যুরো: মন্দিরে পুজো দেওয়ার লাইনে দাঁড়িয়ে ছিল ছিনতাইবাজরা। সুযোগ বুঝে এক মহিলার গলা থেকে সোনার হার ছিনিয়ে নিয়ে গাড়িতে উঠে চম্পটও দেয়। কিন্তু চিৎকার চেঁচামেচিতে লোক জড়ো হয়ে যায়। পুলিশ গাড়ি ধাওয়া করে ধরে ফেলে ৬ ছিনতাইবাজ মহিলাকে। গাড়ি চালককেও আটক করেছে পুলিশ। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে কালনার পূর্বস্থলীর জামালপুরে।

জানা গেছে, জামালপুরের বাবা বুড়োরাজ মন্দির চত্বরে চুরি করতে এসেছিল মহিলা ছিনতাইবাজের ওই দল। পুজো দিতে আসা মহিলাদের আলাদা লাইনে ওঁত পেতে দাঁড়িয়েছিল তাদেরই একজন। স্বপ্না দাস নামে এক মহিলার গলাযর সোনার চেন টান মেরে ছিঁড়ে পালাতে গিয়েই পুলিশের তৎপরতায় হাতেনাতে ধরা পড়ে গোটা দল।

পুলিশ সূত্রে খবর, আজ, মঙ্গলবারই ছিনতাইবাজের দলটিকে কালনা মহকুমা আদালতে তোলা হয়েছে।

উল্লেখ্য, গতকালই পূর্বস্থলীর জামালপুরে আরও একটি হার ছিনতাইয়ের ঘটনা ঘটে। সেই ছিনতাইবাজ চক্রের সঙ্গে মন্দির চত্বরের ছিনতাই বাজদের যোগ আছে বলে মনে করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ছিনতাইকারী মহিলারা নিজেদের গাড়িতেই এসেছিল। বিভিন্ন জায়গায় তারা সেই গাড়ি নিয়েই চুরি করতে যায়। এদিন পূর্বস্থলী থানার পুলিশ ১০ দিনের পুলিশি হেফাজত চেয়ে তাদের কালনা মহকুমা আদালতে পাঠায়। গ্রেপ্তার হওয়া এই ভ মহিলারা বড় কোনও র‌্যাকেটের সঙ্গে যুক্ত কি না, খতিয়ে দেখা হচ্ছে।

You might also like