Latest News

লোহা চুরি করতে কয়লাখনিতে ঢুকেছিল, বেঁচে ফেরা হল না! দম বন্ধ হয়ে মৃত্যু চোরের দলের

দ্য ওয়াল ব্যুরো: চুরি করতে কয়লাখনিতে ঢুকেছিল। কিন্তু চুরি তো করা হল না বটেই, উল্টে প্রাণটুকু নিয়ে আর ফেরাই হল না। বদ্ধ খনির ভিতর শ্বাসরোধ হয়ে মৃত্যু হল ৪ চোরের (thieves die of suffocation)।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের শাহদল জেলায় (Madhya Pradesh Coal mine)। সূত্রের খবর, ধানপুরি থানায় এলাকার কালরি অঞ্চলের একটি বন্ধ হয়ে পড়ে থাকা কয়লাখনি থেকে লোহা চুরি করার ছক কষে একদল চোর। বন্ধ খনির ভিতরে থাকা যন্ত্রপাতি থেকে লোহা খুলে নিয়ে বিক্রি করার পরিকল্পনা ছিল তাদের।সেই মতোই খনির ভিতরে ঢুকে যায় চারজন। পাহারা দেওয়ার জন্য তারা বাইরে দাঁড় করিয়ে রেখে যায় আরও একজনকে।

দীর্ঘক্ষণ কেটে যাওয়ার পরেও ৪ জনকে ফিরতে না দেখে চিন্তিত হয়ে পড়ে বাইরে দাঁড়িয়ে থাকা চোর। এমনকী, ভিতর থেকে কোনও সাড়াশব্দও পাওয়া যাচ্ছিল না। এরপরেই এলাকা থেকে চম্পট দেয় ‘প্রহরী’। বাড়ির লোকজন এবং বন্ধু-বান্ধবদের খবর দেয় সে।

সেই খবর কানে যায় পুলিশেরও। সাউথ ইস্টার্ন কোল ফিল্ডের সহায়তায় উদ্ধারকারীদের নিয়ে তদন্তকারীদের একটি দল পৌঁছে যায় ঘটনাস্থলে। বন্ধ খনির ভিতর থেকে চারজন চোরকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর কারণ হিসেবে জানানো হয়, খনির ভিতর শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে ৪ জনের।

ঘটনায় ইতিমধ্যেই একটি মামলা রুজু করেছে পুলিশ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

৩৮ লক্ষ টাকা ছিল, আস্ত দুটি এটিএম উপড়ে নিয়ে পালাল দুষ্কৃতীরা! সিসিটিভিতে ধরা পড়ল পুরোটা

You might also like