Latest News

উপত্যকায় বড় সাফল্য নিরাপত্তা বাহিনীর! এনকাউন্টারে খতম ৪ জঙ্গি

দ্য ওয়াল ব্যুরো: মঙ্গলবার থেকেই উত্তপ্ত কাশ্মীরের (Jammu and Kashmir) আবহাওয়া। সোমবার নিজের বাড়িতে খুন হন জম্মু-কাশ্মীর পুলিশের ডিজি (কারা)। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের তিনদিনের সফর ঘিরে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছিল। তবে এর মধ্যেই বুধবার জঙ্গি দমনে বড় সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। জম্মু ও কাশ্মীরে সোপিয়ানে নিরাপত্তা বাহিনীর এনকাউন্টারে নিহত হয় ৪ সন্ত্রাসবাদী (Terrorist Killed)।

উপত্যকার পুলিশ সূত্রে খবর, নিহত চারজনের মধ্যে ৩ জন জইশ-ই-মহম্মদ জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত। আর অপরজন লস্কর-ই-তৈয়বার সদস্য। জইশ-ই-মহম্মদের তিনজনের দু’জনকে শনাক্ত করেছে পুলিশ। একজনের নাম হানান বিন ইয়াকুব ও অন্যজন জামসেদ। পুলিশ আরও জানিয়েছে এরা সম্প্রতি পুলওয়ামার পুলিশ অফিসার খুনের ঘটনার সঙ্গে যুক্ত।

সোপিয়নের ড্রাচ ও মুলু এলাকায় গুলির লড়াই চলে। নিরাপত্তা বাহিনীর সঙ্গে দীর্ঘ লড়াইয়ের প্রাণ যায় জঙ্গিদের। কাল রাত থেকে চলছে অপারেশন। পুলিশ সূত্রে খবর, মুলু এলাকায় এখনও এনকাউন্টার চলছে।

উল্লেখ্য, সোমবার রাতে জম্মুর অদূরে উদয়ওয়ালায় নিজের বাড়িতেই খুন হয়েছিলেন আইপিএস অফিসার হেমন্ত লোহিয়া। যা নিয়ে তোলপাড় পড়ে গিয়েছে উপত্যকার পুলিশ প্রশাসনে। গত অগস্টে ডিজি (কারা)-র দায়িত্ব পেয়েছিলেন নিহত আইপিএস অফিসার।

ঝড়ের গতিতে এসে গাড়ির ধাক্কা অ্যাম্বুলেন্সে, মুম্বইয়ে প্রাণ গেল পাঁচ জনের

You might also like