Latest News

হাওড়া স্টেশনে উদ্ধার নগদ ৩৫ লক্ষ টাকা! আটক উত্তরপ্রদেশের যুবক

দ্য ওয়াল ব্যুরো: হাওড়া স্টেশন (Howrah Station) থেকে ফের উদ্ধার লক্ষ লক্ষ টাকা। সন্দেহজন এক যাত্রী ব্যাগে তল্লাশি চালাতেই উদ্ধার হল নগদ ৩৫ লক্ষ টাকা (35 lakhs cash recovered)। উত্তরপ্রদেশের বাসিন্দা সন্দেহভাজন ওই যাত্রীকে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সের ৯ নম্বর প্ল্যাটফর্ম এর কাছে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন এক যাত্রী। তাঁর হাবভাব দেখে সন্দেহ হওয়ায় কর্তব্যরত আরপিএফ জওয়ানরা তাঁকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেন। কিন্তু তার কথায় সন্দেহ আরো দৃঢ় হয় আরপিরফের। এরপরই তল্লাশি চালিয়ে তাঁর ব্যাগ থেকে নগদ ৩৫ লক্ষ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

সূত্রের খবর, ওই যাত্রীর নাম রাজকুমার বিন্দ। ৩৯ বছর বয়সি রাজকুমার আদতে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মির্জাপুরের বাসিন্দা। এদিন বিকানের-হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেস চড়ে তিনি হাওড়া এসে নামেন বলে জানা গেছে। আরপিএফ সূত্রে খবর, এত টাকা কীভাবে তাঁর কাছে এল সে বিষয়ে কোনও সদুত্তর দিতে পারেননি ওই ব্যক্তি। নগদ এত টাকা নিয়ে ঘোরার কারণ হিসেবে কোনও কাগজপত্রও দেখাতে পারেননি তিনি।

এরপরেই পুরো টাকা বাজেয়াপ্ত করে আরপিএফ। খবর দেওয়া হয় আয়কর দফতরে। তাঁদের হাতে উদ্ধার হওয়া টাকা তুলে দেওয়া হয়েছে। রাজকুমারকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, গত মঙ্গলবারই হাওড়া স্টেশনে ঝাড়খণ্ডের বাসিন্দা এক যুবকের ব্যাগ থেকে ৩ লক্ষ টাকার সোনা সহ নগদ ১১ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছিল। তার আগে গত জুলাই মাসে বিপুল নগদ টাকা সহ ঝাড়খণ্ডের তিন বিধায়ককে আটক করা হয়েছিল হাওড়ার পাঁচলায়। তাঁদের বিরুদ্ধে তদন্ত করছিল সিআইডি। আড়াই মাস পশ্চিমবঙ্গে থাকার পর অবশেষে কিছুদিন আগে ঝাড়খণ্ডে ফিরেছেন তাঁরা।

প্রেমিকের বাড়িতে বাক্স থেকে উদ্ধার প্রেমিকার মুণ্ডহীন, হাতকাটা দেহ! শ্রদ্ধা-কাণ্ডের ছায়া বাংলাদেশে

You might also like