Latest News

তিন স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ! দিল্লিতে পাচার-চক্রের খোঁজ, গ্রেফতার দুই মহিলা-সহ চার

দ্য ওয়াল ব্যুরো: তিন স্কুলছাত্রীকে (3 Students) অপহরণ করে, মাদক খাইয়ে বেহুঁশ করে ধর্ষণের (Rape) অভিযোগ! ঘটনাস্থল ফের দিল্লি (Delhi)। রোহিণী এলাকার এই ঘটনায় ইতিমধ্যেই চার জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে দুই মহিলাও রয়েছে। ওই স্কুলছাত্রীদেরও উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, উদ্ধার হওয়া তিন ছাত্রী ঘোটা ঘটনা জানিয়েছে তদন্তকারী অফিসারদের। তাদের বয়ানে জানা গেছে, তাদের অপহরণ করে রোহিণী এলাকায় একটি বাড়িতে নিয়ে যাওয়া হয় প্রথমে। সেখানে তাদের আটকে রেখে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেছে ওই ছাত্রীরা। কোনওভাবে সেখান থেকে পালিয়ে আসে তারা।

তাদের কথামতো ঘটনাস্থলে গিয়ে পুলিশ বড় চক্রের হদিশ পায় বলে দাবি করেছে। সেখান থেকেই গ্রেফতার করা হয় লাল শর্মা, সন্দীপ, রুকসানা, জ্যোতি নামের চারজনকে। পুলিশ জানিয়েছে, ধৃতদের জেরা করে জানা গেছে, ওই ছাত্রীদের চণ্ডীগড়ে পাচার করার ছক কষেছিলেন অভিযুক্তরা।

দিল্লি পুলিশের কাছ থেকে এই ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্ট চেয়েছে দিল্লির মহিলা কমিশনও। কমিশনের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, আদতে একসঙ্গে মুম্বই যাওয়ার পরিকল্পনা করেছিল ছাত্রীরা। সেইমতো তারা নয়াদিল্লি স্টেশনে পৌঁছয়। সেখানেই এক অপরিচিত ব্যক্তি এসে আলাপ জমায় তাদের সঙ্গে, বলে টিকিট কেটে দেবে। এই কথা বলেই তাদের অপহরণ করে একটি ঘরে নিয়ে গিয়ে আটকে রাখে সে।

এদিকে মেয়ে স্কুল থেকে বাড়ি না ফেরায় এক নাবালিকার পরিবারের তরফে ডিফেন্স কলোনি থানায় অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, সেদিন স্কুলেই যায়নি ওই ছাত্রী। তার পরে আরও জানা যায়, ওই স্কুলেরই আরও দুই ছাত্রীর খোঁজ মিলছে না।

নিখোঁজ ছাত্রীদের বাবা-মা, সহপাঠীদের জিজ্ঞাসাবাদ করা হয়। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। এর পরে কারোলবাগ এলাকায় নিখোঁজ ছাত্রীদের সন্ধান পাওয়া যায়। তারা কোনও রকমে পালিয়ে এসেছিল রোহিণী থেকে। পুলিষ তাদের উদ্ধার করে শারীরিক পরীক্ষা করায়। ধর্ষণের প্রমাণ মেলে। এর পরেই ঘটনাস্থলে হানা দেয় পুলিশ। গ্রেফতার হওয়া চারজনের মধ্যে একজনকে শনাক্তও করেছে ছাত্রীরা।

ফের কাশ্মীরে খুন বিহারের পরিযায়ী শ্রমিক! একের পর এক ঘটনা গত কয়েক মাসে

You might also like