Latest News

জীবন্ত অগ্নিদগ্ধ হয়ে মৃত ২০ জন! পাকিস্তানের পাঞ্জাবে মর্মান্তিক দুর্ঘটনা

দ্য ওয়াল ব্যুরো: মর্মান্তিক দুর্ঘটনা পাকিস্তানের (Pakistan) পাঞ্জাব (Punjab) প্রভিন্সে। যাত্রীবাহী বাস (Passenger Bus) এবং তেলের ট্যাঙ্কারের (Oil Tanker) সংঘর্ষে জীবন্ত অগ্নিদগ্ধ (Burnt Alive) হয়ে মৃত্যু (death) হল ২০ জনের।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে লাহোর থেকে ৩৫০ কিলোমিটার দূরে মুলতানে। অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। জানা গেছে, বাসটি করাচি থেকে লাহোর যাচ্ছিল। উদ্ধারকারী দলের এক সদস্য জানিয়েছেন, সংঘর্ষের পর বাস এবং তেলের ট্যাঙ্কার দুটিতেই আগুন লেগে যায়। ঘটনাস্থলে জীবন্ত অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় বাসের ২০ জন যাত্রীর।

আহত ৬ জন অগ্নিদগ্ধ যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় মুলতানের নিস্তার হাসপাতালে ভর্তি করা হয়েছে। উদ্ধারকারী দলের এক সদস্য জানিয়েছেন, মৃতদের প্রত্যেকেরই দেহ প্রায় সম্পূর্ণভাবে পুড়ে গেছে। এমনকি, কাউকেই প্রায় চেনার মত অবস্থা নেই। ডিএনএ টেস্টের পর দেহ পরিবারের লোকজনের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী পারভেজ ইলাহী। আহতদের দ্রুত ও ভাল চিকিৎসা পরিষেবা দেওয়ার ব্যাপারে আশ্বাস দিয়েছেন তিনি।

নকল শুভেন্দুর কোমরে দড়ি! মানিকতলায় তৃণমূলের ‘খেলা হবে’

You might also like