Latest News

তারকেশ্বরে নালায় পড়ে ভেসে গেল একরত্তি, জলেই মর্মান্তিক মৃত্যু

দ্য ওয়াল ব্যুরো: লাগাতার বৃষ্টিতে জলমগ্ন হুগলির একাধিক এলাকা। আর তার মাঝেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। নালায় পড়ে জলের তোড়ে ভেসে গেল একরত্তি মেয়ে।

ঘটনাটি ঘটেছে হুগলির তারকেশ্বরের ১৪ নম্বর ওয়ার্ডে। গত কয়েকদিন ধরে টানা বৃষ্টির ফলে তারকেশ্বরের বিভিন্ন এলাকায় জল জমে যায়। বৃষ্টি থামার পরে জল নামলেও রাস্তার ধারের নালায় জল থৈ থৈ। সেখানেই পড়ে যায় দু-বছর বয়সি এক শিশুকন্যা। জলের তোড়ে প্রায় এক কিলোমিটার ভেসে যায় সে। কারণ পড়ার সময় এই দুর্ঘটনা কারও নজরে আসেনি। জলেই মৃত্যু হয় তার।

জানা গেছে, মৃত শিশুটির বাড়ি আসলে বিহারে। সেখানেও গত কয়েকদিন ধরে সব জলের তলায়। তাই জল যন্ত্রণার হাত থেকে বাঁচতেই তারকেশ্বরে বাপের বাড়িতে এসে আশ্রয় নিয়েছিলেন শিশুটির মা। কিন্তু সেই জলই তার কাল হল।

এদিন সকাল দশটা নাগাদ খেলতে খেলতে নালায় পড়ে যায় দু’বছরের শিশুটি। স্থানীয় সূত্রের খবর, তারকেশ্বরের বেশ কয়েকটি ব্লকের সমস্ত জল একসঙ্গে ওই বড় নালায় দিয়েই পাস করে। জয়কৃষ্ণ বাজার এলাকার রণের খালে গিয়ে মেশে ওই নালার জল।

শিশুটিকে ভাসতে দেখে উদ্ধার করেন স্থানীয় এলাকাবাসীই। সঙ্গে সঙ্গে তাঁকে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। তার দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে খবর। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

You might also like