Latest News

৫ দিন ধরে মৃত মায়ের পচাগলা দেহ আগলে বাঁচিয়ে তোলার প্রার্থনা দুই মেয়ের

দ্য ওয়াল ব্যুরো: ৭৮ বছরের বৃদ্ধা মার পচা-গলা দেহ (body) আগলে বসেছিলেন দুই মেয়ে! তাঁদের দাবি, তাঁরা মায়ের ফের বেঁচে ওঠার জন্য প্রার্থনা করছিলেন। তিরুচিরাপল্লীর মনপ্পরাই এলাকার সোকমপত্তি গ্রামের এই ঘটনায় পুলিশ জানিয়েছে, অন্তত ৫ দিন আগে ওই মহিলা মারা গেছেন।

শুক্রবার রাতে অচেনা-অজানা এক ব্যক্তির থেকে হঠাৎই একটি ফোন পায় পুলিশ। ওই ব্যক্তি জানান, তাঁর বাড়ির কাছে বি মেরি নামের এক অবসরপ্রাপ্ত শিক্ষিকা থাকেন। সেই বাড়ি থেকে পচা গন্ধ আসছে।

স্যানিটারি ন্যাপকিনের মাদক থেকে আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট, যেন খুলছে কোনও রহস্যগল্পের মোড়ক

এর পরেই পুলিশ পৌঁছয় সেই বাড়িতে। দেখা যায়, ৪৩ বছরের বি জয়ন্তী এবং ৪০ বছরের বি জেসিন্থা, ওই বৃদ্ধা শিক্ষিকার দুই কন্যা পুলিশকে বাধা দিচ্ছেন ঘরে ঢুকতে। তাঁরা ভেতর থেকে দরজা বন্ধ করে বসে থাকেন। এর পরেই পুলিশ গ্রামীণ প্রশাসনের সাহায্য নেয় এবং ভয় দেখিয়ে জোর করে দরজা খোলায়।

তার পরেই সামনে আসে আসল ব্যাপার। পুলিশ জানায়, প্রথমে ওই দুই মেয়ে তাঁদের কাছে দাবি করেন, তাঁদের মা বেঁচে আছেন, এই অবস্থায় বাড়িতে বাইরের কেউ ঢুকলে তাঁর আত্মার আঘাত লাগবে। এর পরে জোর করে ভেতরে ঢুকে পাওয়া যায় পচাগলা দেহটি। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের পরেও ওই মেয়েরা বলতে থাকেন, মা বেঁচে উঠবেন। শেষ পর্যন্ত তাঁদের অনেক বুঝিয়ে কবর দেওয়া হয় দেহটি।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like