Latest News

লাইসেন্স নেই, নেই হেলমেটও! বহরমপুরে বাইক দুর্ঘটনায় মৃত্যু একই পরিবারের দুই কিশোরের

দ্য ওয়াল ব্যুরো: লক্ষ্মীপুজোর (Laxmi Puja) দিন মর্মান্তিক দুর্ঘটনা মুর্শিদাবাদের বহরমপুরে (Berhampore)। নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডওয়ালে (guard wall) বাইক নিয়ে ধাক্কা মারায় মৃত্যু হল (died) দুই কিশোরের (teenagers)। মৃত দুই নাবালকই একই পরিবারের (family) বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে রবিবার মুর্শিদাবাদের বহরমপুর লাগোয়া কলাবাগান এলাকায়। মৃত দুই কিশোরের নাম রোহিত শেখ ও রামিজ শেখ। তাদের বয়স যথাক্রমে ১৫ বছর এবং ১৬ বছর। তারা বহরমপুরের শিয়ালমারা এলাকার বাসিন্দা। রামিজ ও রোহিত একই পরিবারের সদস্য বলে জানা গেছে।

রবিবার বহরমপুর যাবে বলে বাড়ি থেকে বেরিয়ে ছিল ওই দুই কিশোর। কলাবাগান এলাকায় রাস্তায় উল্টোদিক থেকে দ্রুতগতিতে ছুটে আসছিল একটি মালবোঝাই লরি। তা দেখেই নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে রাস্তার পাশে গার্ডওয়ালে ধাক্কা মারে বাইকটি। ঘটনায় গুরুতর জখম হয় রোহিত এবং রামিজ। তাদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই দু’জনের মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, লাইসেন্স না থাকা সত্ত্বেও বাইক চালাচ্ছিল তারা। এমনকি, দুর্ঘটনার সময় তাদের কারও মাথায় হেলমেট ছিল না। ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন মুর্শিদাবাদের পুলিশ সুপার কে শবরী রাজকুমার। ‘মৃতরা অল্পবয়সী। পরিবারের লোকজন কী ভেবে ওদের হাতে বাইক তুলে দিয়েছিলেন বুঝতে পারি না। ওদের মাথায় হেলমেটও ছিল না বলে জানা গেছে,’ জানিয়েছেন তিনি।

মৃত দুই কিশোরের পরিবারকে খবর দেওয়া হয় পুলিশের তরফে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

ঘরের চালে বাঁশ পড়েছে কেন! দুই প্রতিবেশীতে তাই নিয়েই ধুন্ধুমার, ধূপগুড়িতে মৃত ১

You might also like