Latest News

বর্ধমানে বিষমদ কাণ্ডে মৃত আরও দুই! এই নিয়ে ছয়জন

দ্য ওয়াল ব্যুরো: বর্ধমানে (Bardhaman) বিষমদ (spurious liquor) কাণ্ডে মৃত আরও দুই। তাঁদের নাম ভবানীপ্রসাদ সাঁই ও শম্ভু শর্মা। এই নিয়ে সেখানে বিষমদ কাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ছয়জন। উল্লেখ্য, এখনও বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ও বেসরকারি হাসপাতালে কয়েকজন ভর্তি আছেন।

মালদহে মোবাইলের ব্যাটারি ফেটে শিশুর মৃত্যু, শোকের ছায়া কালিয়াচকে

মৃত ভবানীপ্রসাদ সাঁইয়ের বাড়ি শহর সংলগ্ন সরাইটিকর নিবেদিতা পল্লীতে। তিনিও ওই একই দোকানে মদ খেয়েছিলেন। শুক্রবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানেই তাঁকে মৃত ঘোষণা করেন ডাক্তাররা। আরেক মৃত শম্ভু শর্মার বাড়ি বর্ধমান শহর সংলগ্ন কেশবগঞ্জ চটিতে। শুক্রবার দুপুরে তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই ওইদিন বিকালে তিনি মারা যান। মৃতের ছেলের দাবি, বৃহস্পতিবার তাঁর বাবা কলেজ মোড়ের ওই হোটেলেই মদ খেয়েছিলেন। আজ মৃতদেহগুলি ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, বর্ধমানে (Bardhaman) বিষমদ (spurious liquor) কাণ্ডে আরও বেড়েছে আক্রান্তের সংখ্যা। শনিবার সকালে নতুন করে বেশ কয়েকজনের অসুস্থ হওয়ার খবর মিলেছে। বর্ধমানের খাগড়াগড় মাঠপাড়ায় শেখ বাপন ও শেখ বাপ্পা নামে দুই যুবক বিষমদ খেয়ে অসুস্থ হয়েছেন। বাপন বেসরকারি হাসপাতালে ও বাপ্পা ভর্তি আছেন সরকারি হাসপাতালে। দুজনেই বেশ অসুস্থ বলে হাসপাতাল সূত্রে খবর।

দুজনের পরিবারের সদস্যরা জানান, তাঁরা ওই একই দোকান (তারা মা হোটেল) থেকে মদ খেয়েছিলেন। কাল সকাল থেকেই চোখে ঘোর লাগা, বুকে চাপ ভাব উপসর্গ ছিল। স্থানীয় চিকিৎসককে দেখানোর পরই তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়। শেখ বাপনের মা জানান, ‘ও মাঝেমধ্যেই মদ খেত। কিন্তু এবার এমন ঘটনা কীভাবে ঘটল তা বুঝে উঠতে পারছি না।’

You might also like