Latest News

নন্দীগ্রামে দিনমজুরের বাড়ি থেকে লক্ষাধিক টাকা ও গয়না উদ্ধার, তদন্তে পুলিশ

দ্য ওয়াল ব্যুরো, পূর্ব মেদিনীপুর: দিনকয়েক ধরেই কলকাতা শহরে একের পর এক জায়গা থেকে কোটি কোটি টাকা উদ্ধার করেছে ইডি-সিবিআই। আর এবার পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামে (Nandigram) এক দিনমজুরের বাড়ি থেকে উদ্ধার (recover) হল দু’লাখ টাকা (cash) ও সোনার গয়না (jewellery)। কয়েকদিন ধরেই নন্দীগ্রামের দাউদপুর এলাকার এক ব্যক্তির বিরুদ্ধে নানারকম অভিযোগ উঠছিল।

জানা গিয়েছিল, সে বিভিন্ন খাতে বিশাল অঙ্কের টাকা খরচ করছে। এমনকি জায়গাজমিও কিনছে। হঠাৎ করে সেই ব্যক্তি এত পরিমাণ টাকা কীভাবে পেল, তা নিয়ে সন্দেহ দানা বাঁধে। এরপরই জেলা পুলিশের নির্দেশে ওই ব্যক্তির বাড়িতে অভিযান চালাতেই উদ্ধার হয় নগদ দু’লক্ষ টাকা এবং প্রায় এক লাখ টাকার সোনার গয়না। এর সঙ্গে কোনও রাজনৈতিক দলের সম্পর্ক আছে কিনা, তা নিয়ে জল্পনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

নন্দীগ্রাম থানা পুলিশের এই অভিযান নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়ায় এলাকায়। কোথা থেকে এত টাকা এলো, তার তদন্ত শুরু করেছে পুলিশ। নন্দীগ্রাম থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক সুমন রায় চৌধুরি জানান, বেশ কয়েকদিন ধরে ওই ব্যক্তির কার্যকলাপে সন্দেহ হয় তাঁদের। এরপরই ওই ব্যক্তির বাড়িতে অভিযান চালাতেই উদ্ধার হয় লক্ষাধিক টাকা এবং সোনার গয়না। তবে পুলিশ যাওয়ার আগে খবর পেয়ে অভিযুক্তরা পালিয়ে যায়।

অনুব্রতর মেয়ে সুকন্যার বিষয়–আশয় কত?‌‌ হিসেব জমা পড়ল নিজাম প্যালেসে

You might also like