Latest News

বীজপুর খুনে অভিযুক্তকে জলপাইগুড়ি থেকে গ্রেফতার করল পুলিশ

দ্য ওয়াল ব্যুরো, জলপাইগুড়ি : মহানবমীর রাতে এলাকা দখলের লড়াইয়ে উত্তর ২৪ পরগনার বীজপুরে খুন হয়েছিল এক যুবক।  সেই ঘটনায় মঙ্গলবার জলপাইগুড়ি থেকে পাকড়াও করা হল মূল অভিযুক্তকে।

সম্প্রতি জলপাইগুড়ি কোতোয়ালি থানার আইসি বিশ্বাশ্রয় সরকারের কাছে বীজপুর থানার আইসি খবর পাঠান জলপাইগুড়িতে গা ঢাকা দিয়ে রয়েছে রাজু কুর্মি খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত পিন্টু শর্মা। হোয়াটসঅ্যাপে একটি ছবিও পাঠান তাঁকে। এরপরেই সোর্স লাগিয়ে অভিযুক্তের খোঁজ শুরু করে কোতোয়ালি থানা।

খবর আসে জলপাইগুড়ি সদর হাসপাতাল সংলগ্ন এলাকায় দেখা গেছে পিন্টুকে। অবশেষে জলপাইগুড়ি হাসপাতাল পাড়া এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে সোমবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার বীজপুর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয় তাকে।

অভিযোগ, এলাকা দখল নিয়ে বিবাদের জেরে নবমীর রাতে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অন্তর্গত ভূতবাগান এলাকায় রাজু কূর্মি নামেএক দুষ্কৃতীকে তারই বন্দুক দিয়ে খুন করে গা ঢাকা দেয় পিন্টু। ৮ অক্টোবর অভিযুক্তের বিরুদ্ধে ৩০২/৩০৭/১২০ বি / ৩৪ আই পি সি এবং অস্ত্র আইনের ২৫/২৭ ধারায় মামলা রুজু করে বীজপুর থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, জেরায় ধৃত দাবি করেছে, ওই রাতে সে বন্ধুদের সঙ্গে ছিল। সেখানে রাজু তাকে মারার জন্য বন্দুক বার করে। বন্দুকের নল ঘুরিয়ে দিতেই গুলি ছিটকে রাজুর গায়ে লাগে। জলপাইগুড়ির পুলিশ সুপার অভিষেক মোদী জানান, গোপন খবর পেয়ে কোতোয়ালি থানার টিম জলপাইগুড়ি থেকে বীজপুর এলাকার কুখ্যাত দুষ্কৃতী পিন্টু শর্মাকে গ্রেফতার করে বীজপুর থানার পুলিশের হাতে তুলে দেয়।

You might also like