Latest News

আপনার আজকের দিনটি

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন বৃহস্পতিবারের (১৪ অক্টোবর) রাশিফল (Horoscope)।

পুজোর রাতে দাপিয়ে বেড়াচ্ছে ‘ঘোস্ট রাইডার’রা, পুলিশের জালে ১০টি বাইক ও তার আরোহীরা

মেষ: কর্মক্ষেত্রে শ্রমের মূল্য নাও পেতে পারেন। কোনও দুঃসংবাদে পারিবারিক অনুষ্ঠানে ছন্দপতনের আশঙ্কা। থাইরয়েড জাতীয় গ্ল্যান্ডের সমস্যার প্রকোপ বৃদ্ধিতে ভোগান্তি।

বৃষ: বুদ্ধিভ্রম ও মানসিক অস্থিরতায় কাজকর্ম পন্ড হওয়ার আশঙ্কা। কপট বন্ধুর উস্কানিতে পরিবারে অশান্তি বাড়তে পারে। গুরুজনের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বাড়বে ও কাজকর্মে বাধা।

মিথুন: কর্ম পরিবর্তনের পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। শত্রুর আপস প্রস্তাবে সাড়া দেওয়ার আগে সব দিক বিবেচনা করা দরকার। পায়ের হাড় বাড়ায় চলাফেরায় অসুবিধা।

কর্কট: কর্মক্ষেত্রে সুযোগের সদ্ব্যবহার করতে পারলে সুনাম বৃদ্ধি ও আর্থিক উন্নতি। ছোটখাটো কারণে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন, নচেৎ মানসিক শান্তি নষ্ট হতে পারে।

তুলা: অত্যাধিক উচ্চাভিলাষ পরিতাপের কারণ হয়ে উঠতে পারে। বিষয় সম্পত্তি সংক্রান্ত বিষয়ক মামলায় অনুকুল ফলের ইঙ্গিত। অহেতুক অর্থ ব্যয়ের জন্য আর্থিক সমস্যা দেখা দিতে পারে।

কন্যা: কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে সদ্ভাব বজায় রাখুন, অপ্রিয় সত্য কথা বলে শত্রু সৃষ্টি না করাই ভাল। বন্ধুর সহায়তায় দাম্পত্য জীবনের সমস্যা মিটে যেতে পারে।

সিংহ: অকারণ ঝামেলা মানসিক শান্তি নষ্ট করবে। পারিবারিক পরিবেশের বিশেষ কোনও পরিবর্তন হবে না। কোনও প্রিয়জনের সান্নিধ্যে মানসিক শান্তি। নিজের স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

বৃশ্চিক: গোপনীয়তা রক্ষায় শৈথিল্যের জন্য বিপত্তি দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে ভিন্ রাজ্যে যাওয়ার সুযোগ আসতে পারে। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

ধনু: কর্মক্ষেত্রে জটিলতা কেটে যাওয়ার ইঙ্গিত। কোনও উচ্চাভিলাষী মহিলার ছলচাতুরিতে বিড়ম্বনার আশঙ্কা। মূত্রাশয়ের জটিলতায় চিকিৎসকের পরামর্শ প্রয়োজন।

মকর: শত্রুরা বিব্রত করার চেষ্টা করলেও সুবিধা করে উঠতে পারবে না। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি ও দূরবর্তী স্থানে বদলির সম্ভাবনা। পুরনো অসুখ আবার চাগাড় দিতে পারে।

মীন: কোনও মহৎ ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন। বুদ্ধিবিভ্রম বা অন্যমনস্কতার জন্য কর্মক্ষেত্রে ভুলভ্রান্তির আশঙ্কা। ভাই বোনের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান।

কুম্ভ: সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। সন্তানের সাফল্যে আনন্দ লাভ। নিজের কর্ম কৃতিত্বের জন্য প্রশংসিত ও সম্মানিত হতে পারেন। জ্যোতিষ ও রহস্য বিদ্যার চর্চায় অনুরাগ।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like