Latest News

খেলতে খেলতে স্কিপিং দড়ি গলায় পেঁচিয়ে মৃত্যু! ‘স্টান্ট’ নকল করতে গিয়েই মর্মান্তিক পরিণতি ছোট্ট ছেলের

দ্য ওয়াল ব্যুরো: বাচ্চাদের মধ্যে এক বরাবরের প্রবণতা কিছু দেখলেই সেটা নকল করার চেষ্টা করা। কখনও খেলার ছলে, আবার কখনও অজান্তে এই নকল করার প্রবণতাই বিপদ ডেকে আনে। সম্প্রতি স্কিপিংয়ের দড়ি গলায় জড়িয়ে মৃত্যু হল দশ বছরের এক নাবালকের। দিল্লির এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে (Delhi Death)। পুলিশের প্রাথমিক অনুমান, টিভি বা মোবাইল থেকে কোনও স্টান্ট (Stunt) বা ওই জাতীয় কিছু দেখে তা নকল করতে গিয়েই এহেন বিপদ ডেকে এনেছে ওই নাবালক।

ঘটনাটি ঘটেছে উত্তর-পূর্ব দিল্লির কার্তারনগরে। পুলিশ সূত্রে খবর, বুধবার সন্ধ্যা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। বাড়িতে তখন মা ও ছেলে ছিল। পাশের ঘরে নিজের মত খেলছে দেখে এসেছিলেন মা। কিন্তু তখনও বোঝেননি যে তাঁর ছেলে এমন কাণ্ড ঘটিয়ে ফেলবে।

কাজ সেরে ঘরে এসে দেখেন, ছেলে স্কিপিং দড়ি গলায় পেঁচিয়ে খাটের ওপর থেকে ঝুলছে। তাঁর চিৎকার শুনেই প্রতিবেশীরা এসে ছেলেটিকে ওই অবস্থা থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। কিন্তু কোন লাভ হয়নি। চিকিৎসকেরা তাকে মৃত (death) বলে ঘোষণা করেন।

মৃত নাবালকের বাবা পেশায় ইলেকট্রিক মিস্ত্রি। কাজের কারণে বাড়ি ছিলেন না তিনি। খবর পেয়ে ছুটে আসেন হাসপাতালে। ছেলের এমন ভাবে মৃত্যু মেনে নিতে পারছেন না বাবা-মা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ক্যানসারে সব শেষ, প্রেমিকার পরিবারও সরে গেছিল, বাঁশদ্রোণীর যুগলের আত্মহত্যায় মর্মান্তিক তথ্য

You might also like