Latest News

১০ বছরের ছেলের যৌনাঙ্গ থেঁতলে দিয়েছিল বন্ধুরা, দিল্লির হাসপাতালে মৃত্যু ৮ দিনের মাথায়

দ্য ওয়াল ব্যুরো: দিল্লির (Delhi) সিলামপুরের বাসিন্দা ১০ বছরের (10 Year Old) একটি ছেলের মৃত্যুর ঘটনায় তোলপাড় শুরু হয়েছে রাজধানীতে। আটদিন লোকনায়ক জয়প্রকাশ নারায়ণ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর এদিন হার মানে সে। তারপর যে ঘটনা সামনে এসেছে তা নারকীয় বললেও কম বলা হয়।

জানা গিয়েছে, গত ২২ সেপ্টেম্বর সিলামপুরে বন্ধুদের সঙ্গে খেলছিল ছেলেটি। সেখানেই মারধর করা হয়। আধলা ইট দিয়ে থেঁতলে দেওয়া হয়েছিল যৌনাঙ্গ (Sexually Assaulted)। নিতম্বে ঢুকিয়ে দেওয়া হয়েছিল লোহার রড। যারা এই কাণ্ডটি ঘটিয়েছিল তাদেরও বয়স ১০-১৩ বছরের মধ্যে। একজন আবার মৃতের খুড়তুতো ভাই।

৫জি-র মহিমা! মোদী স্টিয়ারিং ঘোরালেন দিল্লিতে, গাড়ি চলল সুইডেনে

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, ছেলেটিকে যেভাবে অত্যাচার করা হয়েছিল তা ২০১২ সালের ১৬ সেপ্টেম্বর গণধর্ষিতার সঙ্গে তুলনীয়। হাসপাতাল কর্তৃপক্ষই খবর দেয় পুলিশকে। তারপর ছেলেটির পরিবারের সঙ্গে কথা বলে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে পুলিশ।

গোটা ঘটনায় দিল্লি পুলিশের কাছে রিপোর্ট চেয়েছে মহিলা কমিশন। জানা গিয়েছে, ২২ তারিখে ঘটনা ঘটলেও ছেলেটিকে হাসপাতালে ভর্তি করা হয় ২৪ তারিখ। ব্যাপক রক্তক্ষরণ হয় তার। এদিন সকালে মাল্টি অরগ্যান ফেলইওরে মৃত্যু হয় ১০ বছরের ছেলেটির।

You might also like