Latest News

১০ মাসের শিশুকন্যা ধর্ষিত উত্তরপ্রদেশে! ছিন্নভিন্ন রেচনাঙ্গ নিয়ে লড়ছে মৃত্যুর সঙ্গে

দ্য ওয়াল ব্যুরো: দিন কয়েক আগে পাকিস্তানের কাছে হার হয়েছিল ভারতের, গণআক্রমণের মুখে পড়েছিলেন সামি। সে সময়ে সামির সমর্থনে পাশে দাঁড়িয়েছিলেন অধিনায়ক বিরাট কোহলি। এই ‘অপরাধে’ ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল তাঁর ১০ মাস (10 months) বয়সি ছোট্ট মেয়েকে। শিউরে উঠেছিল সারা দেশ।

এবার তেমনই ঘটনা ঘটল বাস্তবে। রবিবার রাতে উত্তরপ্রদেশের সাদাতগঞ্জের এই ঘটনার কথা শুনে ক্ষোভে, দুঃখে, রাগে স্তব্ধ হয়ে গেছে সারা দেশ। অভিযোগ, বাড়ির কাজের লোকই যৌন নির্যাতন করেছে ওই একরত্তি শিশুর উপর, তার পর ধর্ষণও করেছে তাকে!

আপাতত একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে শিশুটি। চিকিৎসকরা জানিয়েছেন, তার রেচনাঙ্গ কার্যত ছিন্নভিন্ন হয়ে গেছে। পায়ুর ভিতরেও ছিঁড়েফেটে গেছে চামড়া।

রাজকুমারের বাঙালি বধূ, তাঁর ওড়না জুড়ে বাংলায় কী লেখা ছিল জানেন

পুলিশ জানিয়েছে, রবিবার শিশুটির মা রান্নাঘরে কাজ করছিলেন রোজকার মতোই। আচমকা বাচ্চার চিলচিৎকার কান্না শুনে ঘরে ছুটে আসেন তিনি। তখনই তিনি বাড়ির পরিচারক সানিকে আপত্তিজনক অবস্থায় দেখেন। তাঁকে দেখেই সানি পালিয়ে যায় বলে অভিযোগ করেছেন মা। রক্তাক্ত সন্তাকে নিয়ে তখন কী করবেন ভেবে পাননি মা।

এর পরেই হাসপাতালে ছোটে গোটা পরিবার, বাচ্চাটিকে ভর্তি করিয়ে যাওয়া হয় থানায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে সোমবার গ্রেফতারও করা হয়েছে সানিকে। পকসো আইনে দায়ের হয়েছে মামলা।

যে হাসপাতালে শিশুটি ভর্তি, তার শিশুবিভাগের প্রধান চিকিৎসক প্রফেসর জেডি রাওয়াকের কথায়, “বাচ্চাটির জ্ঞান ফিরেছে। কিন্তু তার ভ্যাজাইনা এবং পায়ু মারাত্মক ভাবে জখম হয়েছে, সংক্রমণও হয়েছে। প্রস্রাব করতে যন্ত্রণা হচ্ছে বাচ্চাটির, সে জন্য ওষুধ দেওয়া হয়েছে। চলছে অ্যান্টিবায়োটিকও। আংশিক ভাবে অ্যানাস্থেশিয়া করে রাখা হয়েছে তাকে। প্রয়োজনে সার্জারি করতে হতে পারে।”

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা সুখপাঠ

You might also like