Latest News

অনুব্রতর খাস তালুকে তৃণমূল ছেড়ে বিজেপিতে দু হাজার

দ্য ওয়াল ব্যুরো, বীরভূম: অনুব্রতর গড় বোলপুরে আজ দু হাজার তৃণমূল কর্মী বিজেপিতে যোগ দিলেন বলে বিজেপি নেতৃত্বের দাবি। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন দলের জেলা সভাপতি রামকৃষ্ণ রায়। শাসকদলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল অবশ্য জানিয়েছেন, দু হাজার জন নয়, দল ছেড়েছেন দুশো জন। তাতে দলের কোনও ক্ষতিবৃদ্ধি হবে না।

বোলপুরের একটি বেসরকারি অনুষ্ঠান ভবনে এই যোগদান অনুষ্ঠান করে বিজেপি। সেখানেই তৃণমূল ছেড়ে প্রায় দুই হাজার কর্মী-সমর্থক বিজেপিতে যোগ দেন বলে দাবি। বোলপুর শহর সংলগ্ন কংকালি, রায়পুর, সুপুর, রূপপুর, আহমেদপুর সহ একাধিক পঞ্চায়েত থেকে তৃণমূল কর্মীরা বিজেপিতে যোগ দেন। পরে মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বিজেপি জেলা সভাপতি রামকৃষ্ণ রায় বলেন, “দিদি বলেছেন ‘জয় বাংলা’, ‘জয় হিন্দ’ বলতে, এ কথা বলার জন্য দিদিকে ধন্যবাদ জানাই। আর এর সৌজন্যে ‘জয় শ্রীরাম’ লিখে চিঠি পাঠিয়ে দিন মুখ্যমন্ত্রীর ঠিকানায়।”

এই দলবদল সম্পর্কে প্রশ্ন করা হলে অনুব্রত বলেন, “দু হাজার নয়, দল ছেড়েছেন দুশো জন। যাঁদের ইচ্ছে হয়েছে গেছে। অবশ্য তাঁদের মধ্যে নেতৃস্থানীয় কেউ নেই। এই দলবদলের কোনও আঁচ আমাদের দলে পড়বে না।”

এ দিনের দলবদলের সভায় দলীয় কর্মীদের হাতের কাছে বাঁশ লাঠি ও ইট রাখার পরামর্শ দেন বিজেপির জেলা সভাপতি। এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে রামকৃষ্ণবাবুর ব্যাখ্যা, “তৃণমূলের কর্মী সমর্থকরা যেভাবে আমাদের কর্মীদের আক্রমণ করছে সেই আক্রমণ প্রতিহত করতেই এই পরামর্শ দিয়েছি।”

সামনের কয়েক সপ্তাহের মধ্যে বীরভূমের একাধিক পঞ্চায়েত, পুরসভা থেকে নির্বাচিত তৃণমূল প্রতিনিধিরা বিজেপিতে যোগ দেবেন বলেও দাবি করেন রামকৃষ্ণ রায়।

গত ৩ জুন সিউড়ি দু নম্বর ব্লকের দুশো জন তৃণমূল সমর্থক বিজেপিতে যোগ দেন।

You might also like