Latest News

পরিবারে অশান্তি, গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা বৃদ্ধ দম্পতির

দ্য ওয়াল ব্যুরো, হুগলি: ছেলে-বৌমার উপর অভিমানে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন বৃদ্ধ দম্পতি। স্থানীয় মানুষজন দেখতে পেয়ে কোনওভাবে উদ্ধার করেন তাঁদের। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই দম্পতিকে।

ভদ্রেশ্বরের গৌরহাটি শিবতলায় বাড়ি ওই বৃদ্ধ দম্পতির। জানা গেছে, তাঁদের ছেলে হাওড়ার একটি কারখানার শ্রমিক। ছেলের সংসারেই থাকেন তার ৮০ বছরের বৃদ্ধ বাবা ও ৭০ বছরের বৃদ্ধা মা। অভাবের তাড়নাতেই পারিবারিক অশান্তি লেগে থাকে তাঁদের সংসারে। আজ সকালে ফের ঝগড়াঝাঁটি হলে ওই দম্পতি চন্দননগরের বিশালাক্ষী ঘাটে এসে গঙ্গায় ঝাঁপ দেন। তখন স্নানের ঘাটে থাকা মানুষজনই তাঁদের তুলে আনেন গঙ্গা থেকে।

কোনও মতে বেঁচে গেলেও অসুস্থ হয়ে পড়েন দুজনেই। তারই মধ্যে বৃদ্ধ বলতে থাকেন, “এভাবে বাঁচা যায় না। কেউ চায় না আমাদের। আজ যমও ফিরিয়ে দিল।” তবে কথা বলার মতো অবস্থায় ছিলেন না তাঁর স্ত্রী। পরে পুলিশ এসে দুজনকেই হাসপাতালে নিয়ে যায়।

বৃদ্ধ দম্পতির ছেলে অবশ্য দাবি করেছেন, কারখানার সামান্য আয়ে সংসার চালাতে রীতিমতো হিমশিম খেতে হয় তাঁকে। তারই মধ্যে মা বাবাকে ভাল রাখার চেষ্টা করেন তিনি। তিনি বলেন, “বাবার পেস মেকার বসানো থেকে মায়ের চোখের চিকিৎসা সবই করানোর চেষ্টা করি সাধ্যমতো। তাও দুজনেই অশান্তি করে। মরে যাব বলে। কী করতে পারি আমি।”

তবে যাঁরা তাঁর বাবা মাকে ডুবে যাওয়া থেকে রক্ষা করেছেন তাঁদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

You might also like