Latest News

পরিবারের মান রাখতে বোনকে গুলি

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া :  পরিবারের সম্মান বাঁচাতে বোনকে লক্ষ্য করে গুলি ছুড়ল যুবক। আশঙ্কাজনক অবস্থায় ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোলাবাড়ি থানার পিলখানা কাপুর গলিতে।

গুলিতে জখম ওই তরুণীর খুড়তুতো ভাই সেলিমকে পুলিশ আটক করেছে। পুলিশ জানিয়েছে, কাপুর গলিতেই স্বামীর সঙ্গে থাকতেন ওই তরুণী। তাঁদের দুটি সন্তানও রয়েছে। সম্প্রতি প্রতিবেশী এক যুবকের সঙ্গে সম্পর্ক তৈরি হয় ওই তরুণীর। দিন তিনেক আগে দুই সন্তান ও স্বামীকে রেখেই ওই যুবকের সঙ্গে চলে যান ওই তরুণী। বুধবার রাতে তিনি ঘরে ফিরতেই তাঁর স্বামী ওই তরুণীর বাপের বাড়ির লোকদের ডেকে পাঠান।

অভিযোগ, বাপের বাড়ির লোকজন এসে ওই তরুণীকে জেরা করতে শুরু করে। তখনই তাঁকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায় তাঁর খুড়তুতো ভাই সেলিম। এই ঘটনা ঘটতেই রক্তাক্ত তরুণীকে সেখানে ফেলে রেখে তাঁর বাপের বাড়ির লোকজন পালিয়ে যান। গুলির আওয়াজ শুনে ছুটে এসে স্থানীয় বাসিন্দারা ওই তরুণীকে হাওড়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ডাক্তাররা।

পুলিশের দাবি, সংসার ছেড়ে অন্য পুরুষের সঙ্গে ওই তরুণীর চলে যাওয়ায় তাঁদের সম্মানহানি হয়েছে । তারই শাস্তিতে বেপথু বোনকে গুলি করেছেন বলে জানিয়েছে ওই যুবক।

You might also like