বৃহস্পতিবার, জুন ২০

ব্যস্ত রাস্তার পাশে জায়ান্ট স্ক্রিনে চলছে পর্ন, থমকে গেলেন পথ-চলতি মানুষ

দ্য ওয়াল ব্যুরো: ভেবেছিলেন বাইরের জায়ান্ট স্ক্রিন বন্ধ হয়ে গিয়েছে। আর সেই ভেবেই কম্পিউটারে পর্ন দেখছিলেন এক কর্মী। ঘুণাক্ষরেও টের পাননি বাইরের জায়ান্ট স্ক্রিনেও তা দেখাচ্ছে। যখন বুঝতে পারলেন ততক্ষণে হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটি চিনের লিয়াং প্রদেশের জিয়াংসু শহরের। সেখানকার ব্যস্ত রাস্তার পাশের জায়ান্ট স্ক্রিনে সারাদিন ধরে খবর, খেলা প্রভৃতি দেখানো হয়। ভিতরের এক কম্পিউটার থেকে তাকে অপারেট করা হয়। এই অপারেট করার জন্য বেশ কয়েকজন কর্মীকে নিয়োগ করা আছে। সম্প্রতি রাতের দায়িত্বে থাকা এক কর্মী এই কাণ্ড ঘটিয়েছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন তৃণমূলে তৃণমূলে রক্তারক্তি, রাতভর থানা ঘেরাও

চিনের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, ওই কর্মী ভেবেছিলেন রাত হয়ে যাওয়ায় বাইরের জায়ান্ট স্ক্রিন বন্ধ হয়ে গিয়েছে। আর তাই তিনি নিজের কম্পিউটারে পর্ন দেখা শুরু করেন। ওই কর্মী বুঝতে পারেননি, তখনও জায়ান্ট স্ক্রিনের সঙ্গে যোগ রয়েছে কম্পিউটারের। আর তাই ওই কর্মী কম্পিউটারে যা দেখতে থাকেন, বাইরের জায়ান্ট স্ক্রিনেও তাই দেখানো শুরু হয়।

পথ চলতি মানুষদের নজরে আসে এই ঘটনা। তাঁরা সেখানে দাঁড়িয়ে পুরো ঘটনার ছবি ও ভিডিও রেকর্ডিং শুরু করেন। প্রায় দেড় ঘণ্টা পর অন্য এক কর্মীর নজরে আসে সেটা। তিনি গিয়ে ওই কর্মীকে বলতে তিনি পর্ন দেখা বন্ধ করেন। কিন্তু ততক্ষণে পুরো ঘটনার ভিডিও ও ছবি চাইনিজ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এ ঘটনা জানতে পেরে কর্তৃপক্ষ ওই কর্মীর বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছেন বলে জানা গিয়েছে।

গত বছর দিল্লির এক মেট্রো স্টেশনেও টিভিতে হঠাৎ করে পর্ন শুরু হয়ে যায়। তদন্ত করে জানা যায়, যে ব্যক্তি মেট্রো স্টেশনের টিভি অপারেট করছিলেন তিনিই ভুল করে পর্ন চালিয়ে দেন। সঙ্গে সঙ্গে তাঁকে বরখাস্ত করে মেট্রো রেল কর্তৃপক্ষ।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Comments are closed.