মঙ্গলবার, অক্টোবর ১৫

বাথরুম থেকে উদ্ধার পেল্লাই পাইথন, পরপর দু’দিনে ২ বার!

দ্য ওয়াল ব্যুরো: রাতবিরেতে হোক কিংবা ভরদুপুরে, বাথরুমে ঢুকে যদি দেখেন শুয়ে রয়েছে সুবিশাল পাইথন তাহলে আঁতকে ওঠাই স্বাভাবিক। আর এমন ঘটনা যদি ঘটে পরপর দু’দিন!

অস্ট্রেলিয়ায় সাপের উপদ্রব বেশ বেশিই। কিন্তু তা বলে পরপর দু’দিন একই বাড়ির বাথরুম থেকে উদ্ধার হয়েছে পাইথন, এমন ঘনঘন সাপের উপদ্রবের কথা এর আগে শোনা যায়নি।

অস্ট্রেলিয়ার বাসিন্দা নিকোল এরে সম্প্রতি দু’বার নিজের বাড়ির বাথরুমে খুঁজে পেয়েছে দু’খানা পেল্লাই পাইথন। তাও আবার পরপর দু’দিন। নিকোল জানিয়েছেন, অফিস থেকে ফিরে ফ্রেশ হতে বাথরুমে গিয়েছিলেন তিনি। কিন্তু বাথরুমে ঢুকতেই ভয়ে আতঙ্কে সিঁটিয়ে যান তিনি। দেখেন কমোডের ভিতরে কুণ্ডলী পাকিয়ে বসে রয়েছে একটি মিশকালো পাইথন। ভালো করে দেখলে নজরে আসবে সাপটি। নইলে একঝলক দেখে মনে হবে কী যেন একটা উঁকি মারছে কমোডের ভিতর থেকে।

নিজেকে খানিক সামলে নিয়ে সাপ ধরার টিমকে খবর দেন নিকোল। ততক্ষণে কমোড থেকে বেরিয়ে এসেছে পাইথনটি। ঠাঁই নিয়েছে বেসিনের গায়ে। সেখান থেকেই সুবিশাল পাইথনটিকে উদ্ধার করে নিয়ে যায় ওই দলটি। পরের দিনই ফের নিজের বাথরুমে আর একটি পাইথন খুঁজে পান নিকোল। সঙ্গে সঙ্গে খবর দেন ‘স্নেক ক্যাচার’ ওই দলটিকে। তারা এসে উদ্ধার করে নিয়ে যায় সাপটিকে। গোটা ঘটনা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নিকোল। জানিয়েছেন, এর আগে বহুবার তাঁর বাথরুমে সাপ ঢুকে পড়েছে। তবে পরপর দু’দিন দু’খানা পাইথন দেখার মত ভয়াবহ পরিস্থিতি এর আগে হয়নি। ঘটনার পর দিন কয়েক মারাত্মক আতঙ্কে কাটিয়েছেন নিকোল। তিনি জানিয়েছেন, “বাথ্রুমে ঢুকতেই এখন আতঙ্ক লাগে। মনে হয় এই বুঝি কোথাও দেখে বেরিয়ে আসবে সাপ।”

Comments are closed.