বুধবার, জানুয়ারি ২২
TheWall
TheWall

কুকুরদের দেখভাল করলেই ৩০ লাখ বেতন, আজব ঘোষণা দম্পতির

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: কুকুরপ্রেমীদের জন্য এবার দারুণ সুযোগ। দুটো কুকুরের ঠিকমতো দেখভাল করলে পারিশ্রমিক মিলবে ৩০ লাখ টাকা। সম্প্রতি এমনটাই ঘোষণা করেছেন লন্ডনের এক দম্পতি। মিলো এবং অস্কার, লন্ডনবাসী ওই ধনী দম্পতির বড় আদরের দুই পোষ্য। এই দুই গোল্ডেন রিট্রিভারের ঠিকমতো দেখাশোনা করলেই পাওয়া যাবে মোটা অঙ্কের পারিশ্রমিক।

ডেইলি মেলের একটি রিপোর্ট অনুসারে বেশ কয়েকদিন ধরেই সাধের দুই পোষ্যের জন্য ‘live-in-dog-carer’-এর খোঁজ করছিলেন ওই দম্পতি। এই ব্যাপারে একটি বিজ্ঞাপন দেন তাঁরা। সেখানে স্পষ্ট লেখা রয়েছে এই কাজে যোগ দিতে গেলে কয়েকটি বিষয়ে পারদর্শী হতে হবে।

কোন কোন বিষয়ে পারদর্শী হলে তবেই মিলবে চাকরি?

বিজ্ঞাপনে স্পষ্ট লেখা রয়েছে, এই কাজের জন্য উৎসাহী ছেলে বা মেয়েকে অবশ্যই পশুপ্রেমী হতে হবে। জানতে হবে কী ভাবে কুকুরের খেয়াল রাখতে হয়। কুকুরদের নিয়ে নিয়মিত হাঁটাতে যাওয়া, কিংবা তাদের খাবার খাওয়ানোর কাজ ঠিকমতো করতে হবে। আর সেসব করার জন্য তাঁকে লন্ডনে ওই দম্পতির বাড়িতে টানা ছ’মাস থাকতে হবে। এই সময়ে তাঁর কাজ দেখে খুশি হলে তবেই তাঁকে পার্মানেন্ট ভাবে কাজে নিয়োগ করা হবে।

অবশ্য এর বাইরেও কিছু কথা লেখা আছে সেই বিজ্ঞাপনে। যেমন, শুধু কুকুরের দেখাশোনা করা নয়, বাড়ির বাজার, সম্পত্তির দেখভাল, ব্যাঙ্কের কাজ প্রভৃতিও করতে হবে তাঁকে। যদি তিনি রান্না করতে পারেন তাহলে খুবই ভাল। অবশ্য রান্না না জানলেও কোনও অসুবিধা নেই। এছাড়া তাঁকে সৎ, কর্মঠ ও শারীরিক ভাবে সক্ষম হতে হবে।

Share.

Comments are closed.