মঙ্গলবার, জুন ২৫

দোল দোল দুলুনি… দুলতে দুলতেই সাঁকো ভেঙে জলে পড়ে গেল একগাদা লোক, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: বাঁশের তৈরি সরু একটা সাঁকো। আর তাতেই চড়ে বসেছেন একগাদা লোক। শুধু তাই নয়। মনের আনন্দে আবার জোরে জোরে দোলাতেও শুরু করেছেন সাঁকোটিকে। এত লোকের ভার কি আর বাঁশের দুর্বল সাঁকো বইতে পারে? অতএব যা হওয়ার তাই হলো। দুলতে দুলতে আচমকাই ভেঙে পড়ল সাঁকোটি। ঝপাং করে জলে পড়ে গেলেন জনা বিশেক লোক। তবে কপাল ভালো এ যাত্রায় কোনও বড় দুর্ঘটনা ঘটেনি। কেউ আহতও হননি।

চিনের জিয়াংসু প্রদেশের একটি টুরিস্ট স্পটে ঘটেছে এমন কাণ্ড। বাঁশের সাঁকোর কাঠামো দেখেই বোঝা যাচ্ছিল যে যেকোনও মুহূর্তে ভেঙে পড়তে পারে। কিন্তু তারপরেও যে কেন সাঁকোর উপর উঠে কোমর দোলাতে শুরু করেছিলেন একগাদা লোক সে ব্যাপারে অবশ্য কিছুই জানা যায়নি। তবে কেন এমন জনপ্রিয় টুরিস্ট স্পটে থাকা ব্রিজের সংস্কার করা হয় না তা নিয়ে উঠেছে নানান প্রশ্ন।

তবে ঘটনাটা শুনে যতটা ভয়াবহ মনে হচ্ছে, ভিডিও কিন্তু তা বলছে না। বরং সাঁকো ভেঙে পড়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই হাসির রোল উঠেছে। আচমকাই ব্রিজ দুলতে শুরু করেছে দেখে অনেকেই কমেন্ট করেছেন, “অন্তত একটা বোর্ড লাগিয়ে বলে দেওয়া উচিত ছিল যে এই ব্রিজে উঠলেই দোলনার মতো অনুভূতি ফ্রিতে পাওয়া যাবে।” আর তারপর যখন একগাদা লোক সটান জলে পড়ে গেলে তা দেখে সত্যিই হাসি চেপে রাখা মুশকিল। তবে এ যাত্রায় যে কোনও বড়সড় ক্ষতি হয়নি সেটাই বড় কথা, বলছেন নেটিজেনরা।

দেখুন ভিডিও।

Comments are closed.