শুক্রবার, নভেম্বর ২২
TheWall
TheWall

কাজ দেখলেই আলসেমি, পিঠে কেউ চড়তে এলেই মরে যাওয়ার ভান করে এই ঘোড়া

দ্য ওয়াল ব্যুরো: সপ্তাহের প্রথম কাজের দিন সোমবার। রবিবার ছুটি কাটিয়ে এই প্রথম দিনে অফিসে যেতে অল্পবিস্তর আলস্য লাগে প্রায় সকলেরই। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় খুঁজলেই পাওয়া যাবে অসংখ্য মিম। বাস্তবের সঙ্গে খুব মিল রয়েছে এইসব জোকসের। সত্যি সত্যিই সোমবার সকালে ঘুম ভেঙে বিছানা ছেড়ে উঠতে ইচ্ছে করেই না। তবে উপায় নেই। অগত্যা মনকে বোঝাতে হয় যে সময় এসেছে তেজি ঘোড়ার মতো ছোটার।

সব ছেড়ে ছুটন্ত ঘোড়ার কথা ভেবেই আলসেমির সকালে নিজেদের অনুপ্রেরণা দেন অনেকে। তবে এ বার খোঁজ পাওয়া গেল এক অলস ঘোড়ার। সাধারণত আলস্য আর ঘোড়া একেবারেই বিপরীত শব্দ। তবে এ ক্ষেত্রে আলসেমিই এই ঘোড়ার একমাত্র সঙ্গী। সে নাকি এতই অলস যে কেউ তার পিঠে চড়তে এলে কায়দা করে মাটিতে শুয়ে পড়ে ঘোড়াটি। তারপর এমন ভান করে যেন সে মারা গিয়েছে। অভিনয়ে দারুণ পটু এই ঘোড়ার একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

ভিডিওতে দেখা গিয়েছে মাঠে ঘুরে বেড়াচ্ছে বাদামী রঙয়ের বেশ তাগড়াই একটি ঘোড়া। তার উপর চড়তে এলেন এক ব্যক্তি। ব্যস তারপরই শুরু হল ঘোড়ার অভিনয়। গা ঝেড়ে, মাটিতে পা ঠুকে, মাথা দুলিয়ে সে বুঝিয়ে দিল এখন মোটেও পিঠে কাউকে চড়ানোর মুড নেই তার। কিন্তু নাছোড়বান্দা ওই ব্যক্তিও হার মানবেন না। চড়ে বসলেন জিনাং নামের ওই ঘোড়ার পিঠে। বেশ বিরক্ত হয়ে পিঠ থেকে সওয়ার যাত্রীকে ফেলে দিল ঘোড়াটি। কপাল ভালো যে ওই ব্যক্তি ছিটকে পড়েননি। এরপরেই নিজে মাটিতে শুয়ে পড়ল জিনাং। চোখ উল্টে, জিভ বের করে মরে যাওয়ার অভিনয় করতেও শুরু করে দিল। একঝলক দেখলে যে কেউ ভাববে হয়তো আর বেঁচে নেই ঘোড়াটি। তবে এটা যে তার রোজের কীর্তি সে কথা জানালেন জিনাং-এর ট্রেনার। রোজই নাকি কাজের সময় এলেই আলসেমি শুরু হয় জিনাং-এর। তারপর সটান মরে যাওয়ার অভিনয় করে সে। এই নিয়ে যারপরনাই তিতিবিরক্ত জিনাং-এর ট্রেনার এবং মালিক।

El caballo que se hace el muerto para que no le montén ??????

Frasisco Zalasar এতে পোস্ট করেছেন শুক্রবার, 4 অক্টোবর, 2019

ভিডিও সৌজন্যে kritter klub

তবে তাতে মোটেও হেলদোল নেই এই ঘোড়ার। নিজের কীর্তিকলাপ বহাল রেখেছে সে। কেউ পিঠে চড়তে এলেই হল, সঙ্গে সঙ্গে শুরু হয়ে যাবে অভিনয়। জিনাং-এর ট্রেনার এবং মালিক বিরক্ত হলেও ঘোড়ার এমন হাস্যকর কাণ্ডকারখানা দেখে বেজায় মজা পেয়েছেন নেটিজেনরা। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে জিনাং-এর কীর্তি।

পড়ুন দ্য ওয়াল-এর পুজোসংখ্যার বিশেষ লেখা…

প্রাচীন সচিত্র পোস্টকার্ডে সিপাহিবিদ্রোহ

Comments are closed.