বৃহস্পতিবার, জানুয়ারি ১৭

অবাক কাণ্ড! সুন্দর দেখানোর জন্য রোজ ‘শেভ’ করেন এই মহিলা

দ্য ওয়াল ব্যুরো : বিয়ের মরসুম চলছে। আর বিয়ে বাড়ি যাওয়ার আগে একটু সেজে নিতে চান সবাই। বিশেষ করে মেয়েরা। বিয়ে বাড়ি বা কোনও অনুষ্ঠানে যাতে তাঁদের থেকে চোখ না ফেরানো যায়, তার জন্য আয়নার সামনে বেশ খানিকটা সময় কাটাতে হয় তাঁদের। সঙ্গের মেক-আপ বক্সে থাকে বিভিন্ন ধরণের প্রসাধনী। কিন্তু জানেন কি, মেক-আপের আগে শেভ করে নিলে ত্বক দেখতে নাকি আরও উজ্জ্বল লাগে। অন্তত এমনটাই বলছেন হুডা কেটন।

৩২ বছরের হুডা কেটন দুবাইয়ে থাকেন। পেশায় তিনি একজন বিউটি এক্সপার্ট। অর্থাৎ কী করলে মেয়েদের দেখতে সুন্দরী লাগবে, তা ভালোই বোঝেন হুডা। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় এই বিউটি এক্সপার্ট। তাঁর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যা ১২.৮ মিলিয়ন। সেই সোশ্যল মিডিয়াতেই তিনি বলেন, শেভ করলে মেয়েদের দেখতে আরও সুন্দরী লাগে। এমনকী তিনি নিজে নাকি রোজ শেভ করেন।

আরও পড়ুন এ ঘটনা প্রথম নয়, ডিএম ও তাঁর শ্বশুরবাড়ি নিয়ে ক্ষোভ ছিলই আলিপুরদুয়ারে

হুডা জানিয়েছেন প্রত্যেকদিন ছেলেদের শেভ করার রেজার দিয়ে শেভ করেন তিনি। ব্যবহার করেন ছেলেদের শেভিং ক্রিম। মুখের যেখানে যেখানে তিনি শেভ করতে চান, সেখানে প্রথমে এই ক্রিম মাখেন। তারপর রেজার দিয়ে শেভ করেন। এ কথা শোনার পর সোশ্যাল মিডিয়াতেই তাঁর উদ্দেশে প্রশ্ন আসে, ‘কিন্তু শেভ করলে তো সেখানে চুল বেড়ে যায়’।

এই কথাকে ‘ভুল ধারণা’ বলেই উড়িয়ে দিয়েছেন হুডা। তাঁর বক্তব্য, ‘মেয়েদের ধারণা শরীরের কোনও অঙ্গে রেজার দিয়ে শেভ করলে সেখানকার চুল বেশি শক্ত হয়ে ওঠে এবং তা আরও তাড়াতাড়ি বৃদ্ধি পায়। এই ধারণা সম্পূর্ণ ভুল। মেয়েদের ক্ষেত্রে এরকম হয় না।”

অন্যদিকে শেভ করলে ত্বকের ঔজ্জ্বল্য আরও বাড়ে বলেই মত হুডার। তাঁর কথায়, শেভ করার পর মেক-আপ করলে তা আরও দেখতে সুন্দর লাগে। ত্বক আরও উজ্জ্বল দেখায়। একজন বিউটি এক্সপার্ট হিসেবে দায়িত্বের সঙ্গেই এ কথা জানাচ্ছেন বলে দাবি করেন হুডা কেটন।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Shares

Comments are closed.