রবিবার, এপ্রিল ২১

প্রাক্তন স্বামীর স্ত্রী’কে ‘ঘোড়া’ বলায় জরিমানা ২৫ লাখ! সঙ্গে ২ বছরের জেলও!

দ্য ওয়াল ব্যুরো: আঠারো বছরের সংসার ভেঙে দ্বিতীয় বিয়ে করেছিলেন পেড্রো ম্যানুয়েল। স্বভাবতই বেজায় খাপ্পা ছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী লালেহ। মেজাজ এতটাই চড়েছিল যে রাগ সামলাতে না পেরে প্রাক্তন স্বামীর বর্তমান স্ত্রীকে সটান ‘ঘোড়া’ বলে ডেকেছিলেন তিনি। তাও আবার সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এ হেন মন্তব্যের জেরে চরম শাস্তি পেয়েছেন ওই মহিলা। ২৫ লাখ টাকা জরিমানার সঙ্গে ২ বছরের জেলও হয়েছে লালেহ শাহরাভেস নামের ওই ব্রিটিশ মহিলার।

সম্প্রতি মারা গিয়েছেন লালেহ-র প্রাক্তন স্বামী পেড্রো। তাঁর শেষকৃত্যে যোগ দিতেই দুবাই গিয়েছিলেন লালেহ। সেখানেই দুবাই বিমানবন্দর থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। বাজেয়াপ্ত করা হয় তাঁর পাসপোর্টও। পুলিশকে লালেহ জানিয়েছেন, ২০১৬ সালে পেড্রো-র সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। এরপর হামাদি নামের এক মহিলাকে বিয়ে করেন তাঁর প্রাক্তন স্বামী। দ্বিতীয় বিয়ের পর দুবাইতেই থাকতেন পেড্রো।

স্বামীর মৃত্যুর পর আর মাথা ঠিক রাখতে পারেননি লালেহ। সোশ্যাল মিডিয়ায় খুঁজে বের করেছিলেন পেড্রো এবং হামিদের তিন বছর আগে হয়ে যাওয়া বিয়ের ছবি। আর তার তলায় গিয়ে কমেন্ট বক্সে লিখেছিলেন, “ওই ঘোড়াটার জন্য তুমি আমাকে ছেড়ে গিয়েছ ৷’’ এই কমেন্ট দেখতে পেয়েই সরাসরি দুবাই পুলিশে অভিযোগ করেন, হামাদি। এরপর স্বামীর শেষকৃত্যে যোগ দিতে গিয়ে দুবাই বিমানবন্দরে নামার পরেই গ্রেফতার হন লালেহ।

এ দিকে মায়ের গ্রেফতারির খবরে বেজায় ভয় পেয়ে গিয়েছে লালেহ-র মেয়ে। দুবাই পুলিশের কাছে মা-কে ছেড়ে দেওয়ার আবেদনও জানিয়েছে সে। তার কথায়, “আমি বাবাকে হারিয়েছি। মাকে হারাতে চাই না। খুব ভয়ে আছি। প্লিজ আপনারা মাকে ছেড়ে দিন। মায়ের পাসপোর্ট ফিরিয়ে দিন।”

এ দিকে হামাদি কিন্তু ‘ঘোড়া’ উপাধি পেয়ে ভীষণ ক্ষেপে রয়েছেন। লালেহ-র গ্রেফতারির পর তিনি বলেছেন, “আমি খুশিই হয়েছি লালেহ গ্রেফতার হওয়ায়।। শেষ কয়েকদিন পেড্রোকে জ্বালিয়ে-পুড়িয়ে ছারখার করে দিয়েছিলেন ওই মহিলা।”

Shares

Comments are closed.