মঙ্গলবার, অক্টোবর ১৫

ভর সন্ধ্যায় গুলি করে খুন পাক সাংবাদিককে, আত্মহত্যার চেষ্টা আততায়ীর

দ্য ওয়াল ব্যুরো : ভর সন্ধ্যায় ক্যাফেটেরিয়ার বাইরে সবার সামনে গুলি করে খুন করা হলো পাকিস্তানের এক টিভি চ্যানেলের সাংবাদিককে। পুলিশ আততায়ীকে ধরতে গেলে তিনি আত্মহত্যার চেষ্টা করেন বলে জানা গিয়েছে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি আততায়ী।

পুলিশ সূত্রে খবর, পাক খবরের চ্যানেল বোল নিউজের সাংবাদিক মুরিদ আব্বাসকে মঙ্গলবার সন্ধেবেলা খায়াবান-এ-বুখারি এলাকায় তাঁর অফিসের কাছেই একটা ক্যাফেটেরিয়ার বাইরে গুলি করা হয়। একটি সাদা রংয়ের গাড়িতে করে এসে আতিফ জামান নামের এক ব্যক্তি গুলি চালান বলে জানা গিয়েছে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জিন্নাহ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল সেন্টারের এক্সিকিউটিভ ডিরেক্টর শিমিন জামালি জানিয়েছেন, আব্বাসকে যখন হাসপাতালে আনা হয়েছিল, ততক্ষণে তাঁর মৃত্যু হয়েছে। তাঁর বুকে ও পেটে গুলি করা হয়েছিল।

এই হামলার সময় আব্বাসের বন্ধু খিজার হায়াতেরও গুলি লাগে। তাঁকেও সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরে তাঁর মৃত্যু হয়েছে বলে খবর। ডিআইজি শারজিল খারাল জানিয়েছেন, পুলিশের প্রাথমিক অনুমান, টাকা পয়সা নিয়ে দু’জনের মধ্যে কোনও গণ্ডগোল হয়েছিল। সেই সূত্রেই এই হামলা বলে মনে করছেন তাঁরা।

ঘটনার পরে আততায়ীর বাড়ি গিয়ে তাঁকে ধরার চেষ্টা করে পুলিশ। সেই সময় নিজেকে গুলি করে আততায়ী। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। এই ঘটনার পরে সিন্ধ-এর আইজিপি কলিম ইমাম সেখানকার ডিআইজিকে একটা রিপোর্ট জমা দিতে বলেছেন বলে জানা গিয়েছে। এ ছাড়াও ঘটনাস্থলে গিয়ে ফরেন্সিক বিভাগকে তদন্ত করার নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর।

Comments are closed.