শনিবার, অক্টোবর ১৯

লিফটের মধ্যে ভারতীয় কিশোরীকে হেনস্থা, পাক যুবককে দোষী সাব্যস্ত করল দুবাইয়ের আদালত

দ্য ওয়াল ব্যুরো: লিফটের ভিতর এক ভারতীয় কিশোরীর সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগে এক পাক নাগরিককে দোষী সাব্যস্ত করেছে দুবাইয়ের আদালত।

জানা গিয়েছে, বছর ৩৫-এর ওই পাক যুবক পেশায় ডেলিভারি বয়। খিলজি টাইমসের রিপোর্ট অনুসারে গত ১৬ জুন একটি রেসিডেন্সিয়াল বিল্ডিংয়ে ডেলিভারি দিতে যায় ওই পাক যুবক। সেই সময়েই লিফটের ভিতর বছর ১২-র কিশোরীর সঙ্গে ওই ডেলিভারি বয় অভব্য আচরণ করে বলে অভিযোগ। ওই কিশোরীর পরিবারের দাবি, অভিযুক্ত ডেলিভারি বয় তাদের মেয়ের গায়ে অশালীন ভাবে হাত দিয়েছে। যদিও গোটা ঘটনাই অস্বীকার করেছে ওই পাক যুবক। দুবাইয়ের আদালতে দাঁড়িয়েই সে জানিয়েছে এ ধরনের কোনও কাজ সে করেনি।

যে আবাসনে এই ঘটনা ঘটেছে সেখানকার বাসিন্দা এক মহিলা জানিয়েছেন, ওই কিশোরী তাঁর বাড়িতে টিউশন পড়তে আসত। অন্যান্য দিনের মতোই সে দিনও এসেছিল। তবে কয়েকটা বইখাতা আনতে ভুলে যাওয়ায় মাঝপথে একবার বাড়ি যায় কিশোরী। ফেরার পরেই নিজের ছাত্রীকে দেখে সন্দেহ হয় ওই মহিলার। তিনি জানিয়েছেন, “দেখে মনে হচ্ছিল খুব ভয় পেয়েছে। কী হয়েছে জিজ্ঞেস করতেই কান্নাকাটি শুরু করে দেয়। তারপরেই ও বলে ঠিকানা জিজ্ঞেস করার অছিলায় লিফটের ভিতর তার সঙ্গে অভব্য আচরণ করেছে এক ডেলিভারি বয়।”

এরপরেই সিকিউরিটি গার্ডের ঘরে গিয়ে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন ওই মহিলা। সেখানে দেখা যায় মেয়েটের পিছু নিয়েছে ওই ডেলিভারি বয়। আগামী ১৬ সেপ্টেম্বর সাজা ঘোষণা হবে ওই অভিযুক্তের।

Comments are closed.