রবিবার, এপ্রিল ২১

চলন্ত বাসে মহিলার সামনে প্রকাশ্যে হস্তমৈথুন! এ বার অসভ্যতার শিকার লন্ডনের এমপি

দ্য ওয়াল ব্যুরো: বছর খানেক আগে উত্তর কলকাতার হেঁদুয়া পার্কের কাছে একটি বেসরকারি বাসে দুই কলেজ ছাত্রীর সামনে প্রকাশ্যেই হস্তমৈথুন করেছিলেন এক প্রৌঢ়। এ বার সেই একই ঘটনা ঘটল খোদ লন্ডনে। চরম অসভ্যতার শিকার হয়েছেন ব্রিটেনের লেবার পার্টির নাজ শাহ। বাসের মধ্যে প্রকাশ্যেই তাঁর সামনে হস্তমৈথুন করেন এক ব্যক্তি। পুলিশেও অভিযোগ দায়ের করেছেন নাজ। কিন্তু এখনও অপরাধীকে ধরতে পারেনি পুলিশ।

গত পয়লা এপ্রিল ঘটে এই জঘন্য ঘটনা। পাক বংশোদ্ভূত লন্ডনের এমপি নাজ জানিয়েছেন, পাবলিক বাসে উঠেছিলেন তিনি। আচমকাই তাঁর সামনে প্রকাশ্যেই হস্তমৈথুন করতে শুরু করেন ওই ব্যক্তি। নাজের কথায়, “বুঝতেই পারছিলাম না কী করা উচিত। বাসের চালকের কাছেও অভিযোগ জানিয়েছিলাম। কিন্তু কোনও লাভ হয়নি। আমি বাস থেকে নামার আগে পর্যন্ত লোকটা অসভ্যতা করেই যাচ্ছিল।“ ব্র্যাডফোর্ড ওয়েস্টের এমপি সেন্ট্রাল লন্ডনের হোয়াইটহলে পৌঁছোনোর পরেই পুলিশে অভিযোগ দায়ের করেন।

তবে এখানেই থামেননি নাজ। সোশ্যাল মিডিয়াতেও নিজের এই ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন তিনি। জানিয়েছেন, আগে কখনও এমন তিক্ত অভিজ্ঞতা হয়নি তাঁর। নাজ শাহ বলেন, “এখনও সেদিনের কথা মনে পড়লে আমি অসুস্থ হয়ে যাই। গোটা ঘটনায় এতটাই শকড ছিলাম যে কী করবো কিছুই বুঝতে পারছিলাম না।“ ইউটিউবেও একটি ভিডিও শেয়ার করে তিনি বলেন, “সারা বিশ্বে এ ধরনের ঘটনা প্রচুর ঘটে। তার মধ্যে ৯০ শতাংশেরও বেশি ঘটনা প্রকাশ্যেই আসে না। কারণ হেনস্থার শিকার হওয়া মহিলারা ঘটনাগুলো কাউকে জানতে দিতে চান না।“

কিন্তু নাজ জানিয়েছেন, তিনি চান যাঁদের সঙ্গে এই ধরনের ঘটনা ঘটেছে তাঁরা যেন পুলিশে অভিযোগ জানায়। পাশাপাশি মহিলাদের যাতে রাস্তায় এ ধরনের কোনও অসভ্যতার শিকার না হতে হয় সেই ব্যাপারেও খেয়াল রাখতে হবে বলে জানিয়েছেন ওই এমপি।

Shares

Comments are closed.