বুর্জ খলিফায় পড়ল বাজ, ছবি তুলে নিলেন জোহাব

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: বিশ্বের সবথেকে উঁচু বিল্ডিং। পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকরা দুবাইয়ে ছুটে আসেন এই বুর্জ খলিফার টানে। তবে শুধু পর্যটক নয়, বিশ্বের এই সর্বোচ্চ বিল্ডিংয়ের টানে নেমে এল বাজ-ও। বুর্জ খলিফার ঠিক মাথায় বাজ পড়ল। আর এই বাজ পড়ার মুহূর্তের দৃশ্য ক্যামেরাবন্দি করলেন জোহাব অঞ্জুম নামের এক যুবক। সেই ছবিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

দুবাইয়ে গত শুক্রবার থেকে বৃষ্টি হচ্ছে। সাধারণত এই দৃশ্য সেখানে দেখা যায় না। তবে এবারে বৃষ্টির পরিমাণ অনেকটাই বেশি। শুক্রবার থেকে শুরু হওয়া বৃষ্টি গড়িয়েছে চলতি সপ্তাহেও। আর তাই দুবাইয়ের আকাশ কালো মেঘে ঢাকা। এই পরিস্থিতিতে বাজ পড়া খুবই সাধারণ ঘটনা। তবে বুর্জ খলিফার উপরে বাজ পড়লে তার আলাদা মাহাত্ম্য তো থাকবেই।

দুবাইয়েরই যুবক জোহাব অঞ্জুম গত সাত বছর ধরে এই দৃশ্য ক্যামেরাবন্দি করার চেষ্টায় ছিলেন। যখনই দুবাইয়ে এরকম বৃষ্টি হয়, তিনি বুর্জ-এর পাশে আস্তানা গড়েন। তারপর ঘণ্টার পর ঘণ্টা ক্যামেরা তাক করে বসে থাকেন। কিন্তু কোনওবারেই তিনি সফল হননি। এবার হলেন।

View this post on Instagram

#Lightning hotspot

A post shared by Fazza (@faz3) on

ঠিক যে মুহূর্তে বুর্জ খলিফার মাথায় বাজ পড়ল সেই মুহূর্ত ধরা পড়ল জোহাবের ভিডিওতে। ২৭২০ ফুট উঁচু বিল্ডিংয়ের মাথায় বাজ পড়ার এই দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অবশ্য জোহাবই একমাত্র নন, যিনি এই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন। দুবাইয়ের রাজা শেখ হামদানও তাঁর সোশ্যাল মিডিয়ায় এই বাজ পড়ার ছবি পোস্ট করেছেন।

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More