মঙ্গলবার, জানুয়ারি ২১
TheWall
TheWall

দিল্লিতে সুইডেনের রাজা-রানি, লাগেজ বইলেন নিজেরাই!

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: দিল্লি এসেছেন সুইডেনের রাজা আর রানি। সোমবার সকালেই ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল বিমানবন্দরে নেমেছেন কিং কার্ল গুস্তাফ (ষোড়শ) এবং কুইন সিলভিয়া। স্টকহোম থেকে এই রয়্যাল কাপল উড়ে এসেছেন এয়ার ইন্ডিয়ার বিমানে। দিল্লি বিমানবন্দরে রাজা-রানি নামার পরেই তাঁদের ছবি তুলে টুইটারে শেয়ার করেছে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। আর মুহূর্তেই ভাইরাল হয়েছে সেই ছবি।

কিন্তু কেন? শুধু কী সুইডেনের রাজা-রানি বলেই টুইটারে ভাইরাল হয়েছে কিং কার্ল গুস্তাফ (ষোড়শ) এবং কুইন সিলভিয়ার ছবি?

বাস্তবে কারণটা মোটেও তা নয়। বরং রাজা-রানির ব্যবহারে মুগ্ধ নেটিজেনরা। এয়ার ইন্ডিয়ার শেয়ার করা ওই ছবিতে দেখা গিয়েছে নিজেদের লাগেজ নিজেরাই বহন করছেন কিং কার্ল গুস্তাফ (ষোড়শ) এবং কুইন সিলভিয়া। রাজার হাতে ধরা রয়েছে ছোট একটা অ্যাটাচি। সঙ্গে রয়েছে একটা স্লিং ব্যাগও। রানির হাতেও রয়েছে তাঁর হ্যান্ডব্যাগ।

একটা দেশে রাজা এবং রানি হয়েও তাঁদের ব্যবহার কত সুন্দর। আর পাঁচজন সাধারণ মানুষের মতোই নিজেদের ব্যাগ নিজেরাই বহন করছেন তাঁরা। সুইডেনের রাজা-রানির এমন আচরণই মুগ্ধ করেছে নেটিজেনদের। টুইটারে তাঁদের ছবি রিটুইট করে অনেকেই লিখেছেন, “আপনাদের এই নম্র এবং ভদ্র আচরণ সত্যিই অনুপ্রেরণা দেয়।” কেউবা লিখেছেন, “ভিআইপি মানুষ হয়েও কোনওরকম অতিরিক্ত সুযোগ সুবিধা নেননি তাঁরা। এঁদের দেখে আমাদের শেখা উচিত।”

Share.

Comments are closed.