রবিবার, জুলাই ২১

ফের কাল হলো সেলফিই, বিদেশের মাটিতে মুহূর্তেই শেষ হয়ে গেলেন ভারতীয় ছাত্র

দ্য ওয়াল ব্যুরো: সেলফির নেশায় ফের অকালেই মৃত্যু হলো এক ভারতীয় ছাত্রের।

খাদের ধারে দাঁড়িয়ে সেলফি তুলছিলেন বছর কুড়ির ওই যুবক। পাশেই ছিল গভীর সমুদ্র। আচমকাই পা ফসকে সোজা জলে পড়ে যান তিনি। মুহূর্তেই শেষ হয়ে যায় সব। ঘটনাটি ঘটেছে আয়ারল্যান্ডে। জানা গিয়েছে ডাবলিনের একটি বিশ্ববিদ্যালয়ে পড়তে গিয়েছিলেন ওই যুবক। পুলিশ জানিয়েছে, এখনও মৃতের পরিচয় জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, সম্ভবত টাল সামলাতে পারেননি ওই যুবক। আর তার ফলেই পা পিছলে সমুদ্রে পড়ে যান তিনি। পুলিশ জানিয়েছে, গত শুক্রবার এই ঘটনা ঘটেছে। আয়ারল্যান্ডের বিখ্যাত ট্যুরিস্ট স্পট ‘the Cliffs of Moher’-এ গিয়েছিলেন ওই যুবক। সেখানেই মনোরম পরিবেশকে ব্যাকগ্রাউন্ডে রেখে ক্লিফের ধারে দাঁড়িয়ে সেলফি তুলছিলেন তিনি। কিন্তু সেলিফর নেশায় যুবক এতটাই বুঁদ হয়েছিলেন যে, বেখালেই চলে গিয়েছিলেন ক্লিফের একদম কিনারায়। তারপরেই নিয়ন্ত্রণ হারিয়ে বেসামাল হয়ে যান। টাল সামলাতে না পেরে সটান পড়ে যান নীচে।

চোখের সামনে জলজ্যান্ত এক যুবককে এ ভাবে পড়ে যেতে দেখে আঁতকে ওঠেন ওখানে উপস্থিত বাকি পর্যটকরা। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে আসে এমার্জেন্সি টিম। যুবককে খোঁজার জন্য আনা হয় একটি হেলিকপটারও। এরপরেই উদ্ধার হয় যুবকের নিথর দেহ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদও করেছে তারা। আপাতত ওই যুবকের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালাচ্ছে আয়ারল্যান্ড পুলিশ।

 

Comments are closed.