শনিবার, সেপ্টেম্বর ২১

সিলিং থেকে ঝুলছে ইয়া বড়ো অজগর, হঠাৎ পড়ল বিছানায়….

দ্য ওয়াল ব্যুরো: ভাবুন তো সারাদিনের কাজের শেষে ক্লান্ত হয়ে বাড়ি ফিরে আপনি বিছানায় শুয়ে রয়েছেন। হঠাৎ সিলিং-এর দিকে চোখ যেতেই দেখলেন সেখান থেকে ঝুলছে ইয়া বড়ো এক অজগর। ঝুলতে ঝুলতে হঠাৎই সেই অজগর এসে পড়ল আপনার বিছানায়। কী অবস্থা হবে আপনার? ভয় তো ছেড়েই দিন, সারাজীবন হয়তো এই দুঃস্বপ্ন বয়ে বেড়াতে হবে আপনাকে।

তবে স্বপ্ন নয়, সত্যিই ঘটেছে এই ঘটনা। অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের গ্লাসহাউস মাউনটেন্সে একটি বাড়িতে দেখা যায় সিলিং-এ আলো আসার গর্তের মধ্যে কুণ্ডলী পাকিয়ে বসে রয়েছে একটি বড় অজগর। কিছুক্ষণ পরে নিজের ভার সহ্য করতে না পেরে সেখান থেকে ঝুলতে ঝুলতে সটান বিছানায় এসে পড়ল সেই অজগর। ভাগ্যিস সেই সময় বিছানায় কেউ ছিলেন না। তবে বিছানায় পড়ে যাওয়ার পরে অবশ্য কোনও তাপ-উত্তাপ নেই অজগরের। সেখানেই আরাম করে বেশ কিছুক্ষণ শুয়ে ছিল সেই অজগর।

সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় সানসাইন কোস্ট স্নেক ক্যাচার্সদের। সেখান থেকে লোক গিয়ে কাবু করে সেই অজগরকে। তারপর তাকে জঙ্গলে ছেড়ে আসা হয়। পরে নিজেদের ফেসবুক পেজে সে কথা লেখে সানসাইন কোস্ট স্নেক ক্যাচার্স। বলা হয়, “ওই কার্পেট পাইথন আলো আসার গর্তে আরাম করে বসেছিল। কিন্তু ওজনের ফলে বিছানায় এসে পড়ে সে। আমরা যখন যাই, তখনও বেশ খোশমেজাজেই বিছানায় শুয়ে ছিল ওই পাইথন।”

ফেসবুকে এই পোস্ট করার পর থেকেই তা কমেন্টের বন্যায় ভেসে যায়। কেউ বলেন, ‘ভাগ্য ভালো সে সময় সেখানে কেউ ছিল না। বিছানায় কেউ থাকলে তার প্রাণ সংশয় হতে পারত।’ আবার কেউ লেখেন, ‘এই ঘটনার পর থেকে রাতে ঘুমোতে গেলেই আমার মনে হচ্ছে সিলিং থেকে অজগর ঝুলছে।’ একজন বলেন, ‘আমি বিছানায় শুলেই সিলিং-এর দিকে তাকিয়ে থাকছি।’ কেউ আবার একটু বেশি বাড়িয়ে বলেন, ‘এইজন্যই আমি অস্ট্রেলিয়া যেতে একদম পছন্দ করি না। ওখানে মানুষের থেকে সাপ বেশি।’

Comments are closed.